• রাজশাহী বিভাগ

    তানোর স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে সুইটকে চাই তৃণমুল

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২১ , ৪:৫০:৩১ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের
    রাজনীতিতে আলোচনায় উঠে এসেছেন পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন তরুণ নেতৃত্ব রামিল হাসান সুইট। স্থানীয়রা জানান, তানোরে গত ১১ নভেম্বর অনুষ্ঠিত হয় ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচন। সেই নির্বাচনে বিশিস্ট সমাজ সেবক,ব্যবসায়ী, আদর্শিক ও তরুন নেতৃত্ব আলহাজ্ব আবুল বাসার সুজনের সঙ্গে রামিল হাসান সুইটের ভুমিকা ছিল প্রশংসনীয়। বিশেষ করে পাঁচন্দর, চাঁন্দুড়িয়া ও কামারগাঁ ইউপিতে নৌকার বিজয়ে তারা ব্যাপক অবদান রেখেছে।

    জানা গেছে, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে সভাপতি পদে সুইটকে চাই তৃণমুল। তৃণমুলের দাবির মুখে তিনি সভাপতি পদে আশার ইচ্ছে প্রকাশ করে মাঠে নামেন ও নেতাকর্মীদের মাঝে নিজের অবস্থান তুলে ধরে প্রচারণা শুরু করেন। এদিকে তৃণমুলের নেতা ও কর্মী-সমর্থকদের আকুন্ঠ সমর্থন সুইটকে আশাবাদী করে তুলেছে। তৃণমুলের ভাষ্য, সুইট সভাপতির দায়িত্ব পেলে ঐক্যবদ্ধ নেতৃত্ব উপহার দিবে তার সেই সক্ষমতা রয়েছে। সুইট সেই লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন।ইতমধ্যে তিনি তার সেই সক্ষমতার জানান দিয়েছেন।

    একটি সংগঠনের নেতৃত্ব দিতে নেতার যে ধরনের পারিবারিক ও সামাজিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, নেতৃত্বগুন এবং কর্মী বাহিনী প্রয়োজন তার সবগুলো সুইটের মাঝে বিদ্যমান রয়েছে।
    জানা গেছে, সুইট প্রায় তিন বছর যাবত স্বেচ্ছাসেবক লীগকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার জন্য মাঠে কাজ শুরু করেন। অধিকাংশক্ষেত্রে অন্যরা যখন নেতার টাকার ওপর নির্ভরশীল হয়ে রাজনীতি করে, তখন সুইট নিজের টাকা খরচ করে নেতাকর্মীদের চাঙ্গা রেখেছেন। তিনি তিন বছর ধরে দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে কাজ করছেন, তবে তিনি কোনো নেতার কাছে থেকে একটি টাকাও গ্রহণ করেন নি বরং নিজের টাকায় বিভিন্ন কর্মসুচি পালনে সহায়তা করে আসছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ