• রাজশাহী বিভাগ

    ২ শতাধিক সুবিধা বঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ

      প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৩ , ৪:৫০:০৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জের সলঙ্গায় ঈদুল ফিতর উপলক্ষে নও- মুসলিম সহ ২শতাধিক অসহায় ও সুবিধা বঞ্চিত নারী পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরন করেছে” ট্রাস্ট ফর আইডিয়াল সোসাইটি নামের একটি সেবা মূলক সংস্থা।

    (১৭ এপ্রিল সোমবার) সকাল ১০ টার সময় হাটিকুমরুলের গোলকপুর বাইতুল আমান জামে মসজিদের চত্তরে ট্রাস্ট ফর আইডিয়াল সোসাইটি সাধারন সম্পাদক, মীর হোসেনের পরিচালনায় ও সভাপতি আমজাদ হোসেন এর সভাপতিত্বে বিতারন সভা অনুষ্ঠিত হয়।

    এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গাড়ী ব্যবসায়ী আনোয়ার হোসেন লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-হেলথ কেয়ার হাসপাতালের পরিচালক ডাঃ মোঃ ফিরোজ,ডাঃ মোঃ মহোসিন, ডাঃ তারিকুল ইসলাম মানিক,সমাজ সেবক হিরো সুলতান,গোলকপুর বাইতুল আমান জামে মসজিদের সভাপতি রঞ্জু আহম্মেদ মুনসি।

    এ সময় ট্রাস্ট ফর আইডিয়াল সোসাইটির সহ-সভাপতি আব্দুল মজিদ, কোষাধ্যক্ষ রেজাঊল করিম, প্রচার সম্পাদক আরিফুল ইসলাম, সদস্য শরিফুল, রফিকুল,বদিউজ্জামাল, মিন্নোত মোহাম্মদ,শরিফুল ইসলাম মাষ্টার,পিন্টু,রাজুগুপ্তা সহ স্থানীয় রাজনৈতিক দলের নেতা কর্মী ও সূধীজন উপস্থিত ছিলেন।

    স্থানীয়রা জানায়-ট্রাস্ট ফর আইডিয়াল সোসাইটির পক্ষ থেকে বিগত ৩/৪ বছর যাবত প্রতি বছরই ঈদুল ফিতর ও ঈদূল আযহার সময় অসহায় দু্স্থদের মাঝে-শীতবস্থ, নতুন কাপড়,ঈদ সামগ্রী বিতরন করে থাকে।

    এর ধারাবাহিকতায় এ বছরও শাড়ী ও লুঙ্গি বিতারন করা হয়।আগামীতে ও তাদের এই ধরবেন মানবিক কাজ চলমান থাকবে বলে জানিয়েছেন ট্রাস্ট ফর আইডিয়াল সোসাইটির সভাপতি আমজাদ হোসেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ