• আইন ও আদালত

    তানোরে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা! থানায় অভিযোগ

      প্রতিনিধি ৪ মে ২০২২ , ৪:২২:৫২ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধিঃ

    রাজশাহীর তানোরে এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। তানোরের পাঁচন্দর ইউপির নোনাপুকুর গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভিকটিম বাদি হয়ে একজনকে আসামি করে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। এদিকে ঘটনা ধাঁমাচাপা দিয়ে ভিন্নখাতে প্রভাবিত করতে একটি প্রভাবশালী মহল দৌড়ঝাঁপ শুরু করেছে। অন্যদিকে অভিযোগ তুলে নিয়ে আপোষ-মিমাংসার জন্য প্রভাবশালী মহল ভিকটিমকে বিভিন্ন কৌশলে ভয়ভীতি প্রদর্শন করছে বলেও গণমাধ্যম কর্মীদের জানান ভিকটিম।

    অভিযোগে প্রকাশ, তানোরের পাঁচন্দর ইউপির নোনাপুকুর গ্রামের বাসিন্দা হাজি মনতাজ আলীর পুত্র রাব্বানী গত ২৮ এপ্রিল দিবাগত রাতে একই গ্রামের এক গৃহবধুকে জোরপুর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় গৃহবধুর চিৎকারে তার স্বজনরা এসে তাকে বিধ্বস্ত অবস্থায় উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।এঘটনায় পরের দিন ভিকটিম বাদি হয়ে রাব্বানীকে আসামি করে তানোর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ করেন। কিন্ত্ত অভিযোগের প্রায় এক সপ্তাহ অতিবাহিত হলেও এখানো পুলিশ কোনো ব্যবস্থা গ্রহণ না করে কালক্ষেপণ করছে।

    এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিক পরিচয় পেয়ে রাব্বানী দৌড়ে পালিয়ে যায়। তবে তার পিতা হাজি মনতাজ আলী বলেন, এসব মিথ্যা তার পুত্রকে ফাঁসানো হয়েছে। তিনি বলেন, ইউপি নির্বাচনে তার পুত্র রাব্বানী হোন্ডা প্রতিকের ভোট করায় জৈনক চেয়ারম্যান এর ইন্ধনে তার পুত্রকে ফাঁসানো হচ্ছে। এবিষয়ে তানোর থানার এসআই নাসির বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ