• আইন ও আদালত

    কুষ্টিয়াবাসীর সহযোগিতা চাই আইন শৃংখলা উন্নয়নে : পুলিশ সুপার

      প্রতিনিধি ৪ মার্চ ২০২১ , ৫:৩৯:২২ প্রিন্ট সংস্করণ

    রাসেল আহম্মেদ, কুষ্টিয়া জেলা প্রতিনিধি::

    আইন শৃংখলা উন্নয়নে কুষ্টিয়াবাসীর সহযোগিতা চেয়েছেন পুলিশ সুপার খাইরুল আলম। গতকাল ০৩.০৩.২১ইং এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন। কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপার খাইরুল আলম বলেছেন অইন শৃংখলা উন্নয়নে কুষ্টিয়াবাসীর সহযোগিতা আমাকে আমার কাজে উৎসাহ যোগাবে । তিনি আরোও বলেন মাদক ব্যবসায়ী,সন্ত্রাসী, চাঁদাবাজ, অপরাধী কাউকে ছাড় দেয়া হবে না। তবে জেলার ২০ লক্ষ মানুষের সেবা দেয়া মাত্র পনের শত পুলিশের পক্ষে সম্ভব নয় । তাই আমরা চাই জনগণ পুলিশকে সহযোগিতা করবে। তাহলেই সমাজ থেকে অপরাধী নির্মূল করা সম্ভব হবে।

    এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার খাইরুল আলম বলেন যারা অপরাধীকে বাঁচানোর জন্য তদ্বীর করবে তাদেরকেউ অপরাধী হিসেবে চিহ্নিত করা হবে। তিনি বলেন আমার ডিকশনারীতে তদ্বীর বলে কোন শব্দ নেই । তিনি বলেন,চিহ্নিত অপরাধীর পাশাপাশি হুয়াইটকলার গডফাদারদেরও ছাড় দেয়া হবে না। পুলিশ জনগণের বন্ধু । জনগণের শান্তিতে রাখা পুলিশের দায়িত্ব।

    জেলার প্রকৃত সাংবাদিকদের উদ্দেশে পুলিশ সুপার বলেন আপনারা তথ্য দিয়ে সহযোগিতা করুন । অপরাধী যত শক্তিশালীই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। ৩ মার্চ কুষ্টিয়া পুলিশ সুপারে কার্যালয়ে দৈনিক ভোরের আলোর সাথে একান্ত সাক্ষাতকারে নবাগত পুলিশ সুপার খাইরুল আলম এ সব কথা বলেন ।

    এ সময় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন সাকফা’র চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট শামসুল আলম স্বপন, কুষ্টিয়া রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক রবিউল হক খান,কুষ্টিয়া মডেল থানার ওসি ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ