• ঢাকা বিভাগ

    ডেঙ্গু নিয়ন্ত্রণে ব্যর্থ মেয়রের পদত্যাগের দাবীতে নগর ভবন ঘেরাও করা হবে

      প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২৩ , ১০:১৪:৫০ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম আজ এক যুক্ত বিবৃতিতে বলেন, নগরের ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে ব্যর্থ মেয়রের পদত্যাগের দাবীতে নগর ভবন ঘেরাও করা হবে।

    নগরবাসীকে ডেঙ্গু প্রকোপে নিপাতিত রেখে মেয়ররা বিদেশ ভ্রমণে আয়েসী জীবন কাটাচ্ছে। ডেঙ্গু নিয়ন্ত্রণে কোটি কোটি টাকা বরাদ্ধ দিলেও সিটি কর্পোরেশেনের অসাধু কর্মকর্তারা তা লুটপাট করে খেয়ে ফেলেছে। ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে চরম অব্যবস্থাপনা ও ব্যার্থতার পরিচয় দিয়েছে মেয়র। তাই ব্যর্থ মেয়রকে আর নগর ভবনে দেখতে চায় না নগরবাসী। ডেঙ্গু নিয়ন্ত্রণে ব্যর্থতার দায়ভার স্বীকার করে মেয়র যদি সেচ্ছায় পদত্যাগ না করেন তাহলে নগরবাসীকে সাথে নিয়ে নগর ভবন ঘেরাও-এর মত কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবো।

    নেতৃদ্বয় আরো বলেন, মশার বংশ বিস্তার রোধে এবং বিশেষ করে ডেঙ্গু মশার লার্ভার উৎস ধ্বংশে নগর বিশেষজ্ঞদের সকল পরামর্শকে অবজ্ঞা-অবহেলা করে মেয়র শুধু ‘মশার ক্ষতি’র সচেতনতা মার্কা বুকলেট প্রচারের থেরাপীতে নগরবাসীকে নিরাপদ রাখার চেষ্টা করছেন।অথচ প্রতিদিন নগরীর হাজার হাজার মানুষ ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর মুখোমুখি হচ্ছে।এদিকে মেয়রের নূনতম কোন ভ্রুক্ষেপ নেই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ