• Uncategorized

    জাহাঙ্গীর জাবিরের উদ্যোগে দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

      প্রতিনিধি ২ মার্চ ২০২৩ , ৫:৩৬:৫৭ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি

    বুড়িচং উপজেলা হল রুমে দেশের পাঠক নন্দিত পত্রিকা দৈনিক আমার সংবাদ এর ১১ তম বছরে পদার্পণ উপলক্ষে ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
    অনুষ্ঠানের শুরুতে বুড়িচং উপজেলা প্রাঙ্গণে অতিথিদের নিয়ে আনন্দ র‍্যালী বের করা হয়।পরে উপজেলা পরিষদ হলরুমে পবিত্র কোরআন তেলোওয়াতের মধ্য দিয়ে আলোচনা সভা, বিশেষ মোনাজাত ও কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দৈনিক আমার সংবাদ বুড়িচং উপজেলা প্রতিনিধি গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৫ (বুড়িচং -ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এড.আবুল হাসেম খান এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার, উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তার, বুড়িচং থানা ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট আইনজীবী এডভোকেট মোঃ মাহাবুবুর রহমান,কুমিল্লা জেলা পরিষদ সদস্য মোঃ মশিউর খান, ছাত্রলীগ বুড়িচং উপজেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খান, বুড়িচং প্রেস ক্লাবের নিবার্হী সদস্য ও সাবেক সভাপতি মোঃ মোসলেম উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা বুড়িচং উপজেলা কমিটির সহ-সভাপতি সৌরভ মাহমুদ হারুন।

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এড. আবুল হাসেম খান এমপি বলেন, স্বাধীনতার পরবর্তীকালে এই দেশে কিছু ছিলো না। বঙ্গবন্ধু বিভিন্ন দেশ থেকে ভিক্ষা করে আমাদের জন্য খাবার এনেছে। আওয়ামী লীগের জন্ম হয়েছে জাতিকে রক্ষা করার জন্য। আর বিএনপির জন্ম হয়েছে জাতির জনককে হত্যা করে পেট্রোল বোমা দিয়ে মানুষ মারার জন্য।
    বুড়িচং উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক আক্কাস আল মাহমুদ হৃদয় এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী প্রকৌশলী আলিফ আহমেদ অক্ষর, যুব উন্নয়ন অফিসার সাহেদুল আলম চৌধুরী, বুড়িচং উপজেলা কৃষকলীগের সহ সভাপতি মো. মফিজুল ইসলাম।
    এসময় উপস্থিত ছিলেন, বুড়িচং থানার ইনচার্জ (তদন্ত) কবির হোসেন, বুড়িচং প্রেসক্লাবের সভাপতি কাজী খোরশেদ আলম, সাংবাদিক আব্দুল মোমেন, মোঃ আলমগীর হোসেন বাচ্চু, মোঃ মোস্তাফিজুর রহমান, এম এ হান্নান রোকন, মোঃ শামীম হোসেন, মোঃ আব্দুল্লাহ, মোঃ মোবারক হোসেন, আমিনুল ইসলাম, মোঃ নূরুন্নবী, মোঃ লোকমান হোসেন, ছাদেকুর রহমান,মোসা: সেলিনা আক্তার,রুমু রানী দাস, আঁখি আক্তার, আকলিমা আক্তার, জান্নাতুল, তোফায়েল আহমেদ, মোঃ রিফাত ইসলাম, মাওলানা মোঃ শাহিনুল ইসলাম ও হাফেজ মাওলানা মোঃ মোশাররফ হোসেন প্রমুখ।
    অনুষ্ঠান শেষে অতিথিদের নিয়ে কেক কেটে এবং দৈনিক আমার সংবাদ পত্রিকার সাফল্য ও সম্পাদকের দীর্ঘ আয়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বুড়িচং মনোহর আলী দরবার শরীফের পীর হযরত মাওলানা মোঃ আব্দুল জব্বার।

    ক্যাপশন- দৈনিক আমার সংবাদ পত্রিকার ১০ বর্ষপূর্তি ও ১১ বছরে পদার্পণ উপলক্ষে অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম এমপি পত্রিকার প্রতিনিধি গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবিরকে কেক খাওয়াচ্ছেন। এসময় অন্যান্য অতিথিবৃন্দ ও বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ