• Uncategorized

    জাতীয় শোক দিবসে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া

      প্রতিনিধি ১৮ আগস্ট ২০২০ , ১০:৪৯:২৯ প্রিন্ট সংস্করণ

     

    মতলব উত্তর (চাঁদপুর)ঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার (১৭ আগস্ট) বিকালে প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ। সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশার সঞ্চালনায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি গোলাম নবী খোকন, সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সাংগঠনিক সম্পাদক, আরাফাত আল-আমিন, উপদেষ্টা সদস্য আঃ লতিফ মিয়াজি, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তুহিন ফয়েজ, দপ্তর সম্পাদক মমিনুল ইসলাম, সদস্য আতিকুর রহমান দুলাল, ইসরাফিল খান বাবু, সাংস্কৃতিক সম্পাদক সিপাহী আল-আমিন প্রমুখ। উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক বাবুল মুফতী, ক্রীড়া সম্পাদক সালেহ আকরাম, সম্মানিত সদস্য সাইফুল ইসলামসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

    সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবরর্গের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। বঙ্গবন্ধুসহ সকল নিহত মুক্তিযোদ্ধা, করোনায় নিহত সকল ব্যক্তি, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ও বিভিন্ন কারণে মৃত সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এছাড়াও সাংগঠনিক আলোচনা করেন উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ