• ঢাকা বিভাগ

    জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন দিতে হবে-রাজবাড়ী জেলা ছাত্র আন্দোলন

      প্রতিনিধি ২৩ আগস্ট ২০২৩ , ৭:৫৪:৩৩ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    বিদ্যমান রাজনৈতিক সংকট নিরসনে জাতীয় সরকারের অধীনে একটি অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন এবং দেশীয় বোধ-বিশ্বাস ও সংস্কৃতির আলোকে জাতীয় শিক্ষাক্রম প্রণয়নের দাবিতে আজ ২৩ শে আগস্ট ২৩ইং বুধবার দুপুর ২ ঘটিকায় আইএবি এর জেলা অফিসে মুহাম্মাদ আব্দুর রহিম সুমনের সভাপতিত্বে ও আবু রায়হান গিফারী এর পরিচালনায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, রাজবাড়ী জেলা শাখার ব্যবস্থাপনায় ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আলহামদুলিল্লাহ।

    এসো নবীন আওয়াজ তুলি ঘুনে ধরা ছাত্রসমাজ রক্ষা করি এই প্রতিপাদ্য কে সামনে রেখে প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সদস্য মুহাম্মাদ আশিক মাদবর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার সেক্রেটারি জনাব জাহিদুল ইসলাম। মুহাম্মাদ সাব্বির হুসাইন সাংগঠনিক সম্পাদক, ইসলামি আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখা।

    প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগামি জাতীয় নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ হওয়ার জন্য জাতীয় সরকারের অধীনে দিতে হবে। ছাত্রলীগ এখন সন্ত্রাসের আঁতুড়ঘরে পরিণত হয়েছে। চোর গুন্ডা ও দস্যুদের আস্তানায় পরিণত হয়েছে। বিশ্বজিৎ ও মেধাবী আবরার ফাহাদকেও এই ছাত্রলীগের খুনিরাই হত্যা করেছে। আজকে আমরা গণতান্ত্রিক প্রক্রিয়ায় আন্দোলন করছি। এতে যদি আজ সরকারের কানে পানি না ঢোকে তাহলে কিভাবে পানি ঢোকাতে হয় সেটাও আমরা জানি। এ সরকার ক্ষমতায় আসার পর থেকে আলেমদের ওপর অবিচার করেছে।

    এ সরকার ইসলামবিদ্বেষী সরকার। অনতিবিলম্বে গ্রেপ্তারকৃত সব আলেমকে মুক্তি দিতে হবে। সরকারকে স্পষ্ট বলতে চাই দেশের পরিস্থিতি ঠিক রাখতে হলে খুনিদের বের করতে হবে। এভাবে আইনের অপশাসন চলতে থাকলে মানুষের আইনের প্রতি আস্থা হারিয়ে যাবে। পরিশেষে আদর্শবান ছাত্র হতে হলো কলুষিত রাজনীতি পরিত্যাগ করে ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশের পতাকাতলে আসার আহবান রইলো।

    এসময় উপস্থিত ছিলেন,ইসলামি আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাব্বির হুসাইন, ইসলামী যুব আন্দোলন রাজবাড়ী জেলা শাখার সভাপতি মুহাম্মাদ রফিকুল ইসলাম মিলন, ছাত্র আন্দোলন রাজবাড়ী জেলা শাখার সহ সভাপতি আ:রহমান সোহান।ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ আঃ আলিম, দাওয়াহ সম্পাদক শেখ রহমতুল্লাহ আল নোমান।তথ্য ও গবেষণা সম্পাদক আবুজর ইসলাম সোহেল। হাফেজ মাহদী হাসান,মুহাম্মাদ আ:রহিম,আব্দুল মান্নান,হাফেজ নুর হাসান সহ জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ