• Uncategorized

    চলে গেলেন প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ

      প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২১ , ৩:৫০:৫৩ প্রিন্ট সংস্করণ

    রংপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রওশন আরা ওয়াহেদ রানী ইন্তেকাল করেছেন। সোমবার (১১ জানুয়ারি) ভোর ৪টা ৩০ মিনিটে পীরগঞ্জের ফতেহপুর নিজ বাসভবনে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দুই ছেলে, দুই মেয়ে ও অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী পরমাণু বিজ্ঞানী মরহুম ড. এমএ ওয়াজেদ মিয়ার বড় ভাই মরহুম আব্দুল ওয়াহেদ কানু মিয়ার স্ত্রী রওশন আরা ওয়াহেদ রানী।

    তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আমিন সরকার।আমিন সরকার জানান, রওশন আরা ওয়াহেদ রানী দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। সোমবার ভোর সাড়ে ৪টার দিকে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

    এদিকে রওশন আরা ওয়াহেদ রানীর মৃত্যুতে রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু গভীর শোক প্রকাশ করেছেন।এছাড়া রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সাফি ও সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলও গভীর শোক জানিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ