• রাজশাহী বিভাগ

    গোদাগাড়ীর মাদক সম্রাট রকিবুরকে হিরোইনসহ গ্রেফতার করেছে পুলিশ

      প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২৩ , ৯:৪১:৪৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুনবরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাজশাহীর গোদাগাড়ীতে বিশ লাখ টাকার হেরোইনসহ শীর্ষ মাদক সম্রাট রকিবুরকে গ্রেফতার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। ঘটনাসূত্রে যানাযায় গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল মতিনের দিকনির্দেশনায় ইন্সপেক্টর মাহবুব এর নেতৃত্বে এসআই আতিকুরসহ অফিসার ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী থানাধীন পৌর এলাকার রেলবাজার পদ্মা নদীর ঘাট সংলগ্ন রকিবুরের বাড়িতে বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে ২০০ গ্রাম হিরোইনসহ ২জনকে গ্রেফতার করে পুলিশ ।

    গ্রেপ্তারকৃত হলেন- গোদাগাড়ী পৌরসভার ৪নম্বর ওয়ার্ড বারুইপাড়া গ্রামের মৃত আব্দুল জাব্বার এর ছেলে মোঃ রকিবুর ইসলাম (৪৭) ও বরিশালের মোঃ মাহবুব ইসলাম। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, রকিবুরের বাড়িতে বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মৃত আব্দুল জাব্বার এর ছেলে মোঃ রকিবুর ইসলামকে হিরোইনসহ গ্রেফতার করা হয়। এ সময় তার বাড়ি থেকে প্রায় ২০ লাখ টাকার ২০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ঘটনায় গোদাগাড়ী থানায় দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়।

    রকিবুর ইসলাম রাজশাহীর গোদাগাড়ীর অন্যতম শীর্ষ মাদক সম্রাট। রাজধানী ঢাকায় আছে তার আলিশান বাড়ি, বিলাসবহুল গাড়ি, গোদাগাড়ীতে আছে তার দুইটি কোটি টাকার বাড়ি, বড় দালান মার্কেট তার আছে দুইটি বিবাহিত স্ত্রী একটি ঢাকায়, আরেকটি থাকে গোদাগাড়ীতে। এই মাদক সম্রাট রকিবুরের রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় চলে তার মাদকের ব্যাবসা। তিনি বহুদিন যাবত আইনের চোখ ফাকি দিয়ে চালিয়ে যাচ্ছিল তার মাদকের রমরমা ব্যবসা। অবশেষে তিনি হিরোইনসহ ধরা পরলো গোদাগাড়ী থানা পুলিশের জালে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ