• আইন ও আদালত

    গাংনীতে নির্বাচনকে কেন্দ্র করে দুই ভাইকে হত্যা।

      প্রতিনিধি ৮ নভেম্বর ২০২১ , ১০:৩২:২১ প্রিন্ট সংস্করণ

    মেহেরপুর জেলা প্রতিনিধি:

    মেহেরপুরের গাংনীতে নির্বাচনকে কেন্দ্র করে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। ইউপি সদস্যের উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। আজকে সকাল ১০ টায় গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের লক্ষীনারায়ণপুর ধলাগ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন লক্ষীনারায়নপুর ধলা গ্রামের সুলতান মিয়ার ছেলে জাহারুল(৫৫) ও তার ভাই সাহাদুল(৫০)।
    কাতুলী ইউনিয়নের লক্ষীনারায়ণপুর ধলা গ্রামের বর্তমান ইউপি সদস্য আজমাইল হোসেন টুটুল জানান, গ্রামের ভিতরে ভোট চাইতে গেলে প্রতিপক্ষ ইউপি সদস্য প্রার্থী আতিয়ার রহমানের নেতৃত্বে তার সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে।

    এসময় প্রাণ বাঁচাতে দৌড়ে গিয়ে পাশের বাড়িতে আশ্রয় নেন।পরে পুলিশ সদস্যরা এসে আহত দুই ভাইকে গাংনী হাসপাতালে নিয়ে যান। তিনি আরো জানান বেশ কয়েক বছর আগে আমার ছোট ভাই এনামুল হোসেন নইলুকে কুপিয়ে হত্যা করে, আতিয়ার রহমান ও তার সহযোগীরা। এ বিষয়ে কিছু জানার জন্য আতিয়ার রহমানের বাড়িতে গেলে কাউকে পাওয়া যায়নি।গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বজলুর রহমান সহিংসতার ঘটনা শুনে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ।এবং তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে, বর্তমান পরিস্থিতি এবং পরিবেশ শান্ত রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ