• Uncategorized

    খুলনা বিভাগে করোনায় মৃত্যু ছাড়ালো ১০০ 

      প্রতিনিধি ১০ জুলাই ২০২০ , ৮:২১:৫৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ আমিরুল ইসলাম পিয়াল-খুলনা জেলা প্রতিনিধিঃ

    খুলনা বিভাগের ১০ জেলায় করোনার প্রভাব বেড়েই চলেছে!  সরকারি নানা বিধিনিষেধ থাকা সত্ত্বেও লকডাউন, রেডজোন, স্বাস্থ্যবিধি, সামাজিক ও শারীরিক দূরত্বসহ নানা বিধি নিষেধের মানছে না সাধারণ মানুষ ফলে দিন দিন সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে।

    বুধবার (৮ জুলাই) পর্যন্ত এ বিভাগে করোনায় মৃতের সংখ্যা ১০৯-এ উন্নীত হয়েছে। শনাক্ত ৬ হাজার ৮ জন। এ সময় সুস্থ হয়েছেন ২ হাজার ১২২ জন। হাসপাতালগুলোতে চিকিৎসাধীন ৬৬৪ জন। খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. রাশেদা সুলতানা অনলাইনের মাধ্যমে  জানান, খুলনা বিভাগে করোনার প্রকোপ বাড়ছে। এজন্য তিনি স্বাস্থ্যবিধি না মানাকে দায়ী করে বলেন, প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ কোভিড ১৯ এর সংক্রমণ কমাতে তৎপর হলেও মানুষের অসচেতনতায় তা পুরোপুরি সম্ভব হচ্ছে না।

    খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতরের ওয়েবসাইট এ প্রকাশিত  প্রতিবেদন অনুযায়ী ১০ মার্চ থেকে ৮ জুলাই পর্যন্ত এ বিভাগে করোনা পজিটিভ হয়ে ১০৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে খুলনায় ৪২, বাগেরহাটে ৪, সাতক্ষীরায় ৫, যশোরে ১৩, ঝিনাইদহে ৫, মাগুরায় ৬, নড়াইলে ৭, কুষ্টিয়ায় ১৯, চুয়াডাঙ্গায় ৩ এবং মেহেরপুরে ৫ জন।

    ৮ জুলাই পর্যন্ত করোনা পজিটিভ ৬ হাজার ৮ জনের মধ্যে খুলনায় ২৬৮০ জন, বাগেরহাটে ২৩৩, সাতক্ষীরায় ২৭৯, যশোরে ৮০৫, ঝিনাইদহে ৩৩৩, মাগুরায় ১৭৬, নড়াইলে ৩২৩, কুষ্টিয়ায় ৮১৫, চুয়াডাঙ্গায় ২৬৯ এবং মেহেরপুরে ৯৫ জন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ