• রাজনীতি

    খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার দাবিতে বিএনপির গণমিছিল

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ৯:০৮:৫৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    সোমবার (৯ অক্টোবর) সকাল ১১টার সময় ইসলামিয়া সরকারি কলেজ মাঠে গণ মিছিল উত্তোর এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি, সাবেক জাতীয় সংসদ সদস্য রুমানা মাহমুদ। এসময় তিনি তার বক্তব্যে বলেন,আজকের এই গণ মিছিল ও সমাবেশে নেতাকর্মীদের উপস্থিতিই প্রমাণ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কতটুকু জনপ্রিয়,তার জনপ্রিয়তায় হিংসা করে অবৈধ ভোটবিহীন সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে পরবর্তীতে গৃহবন্দী করে রেখেছে। তিনি এখন ভীষণ অসুস্থ তাকে বিদেশে নেওয়া জরুরী।

    কিন্তু শেখ হাসিনা বিদেশে যেতে দিচ্ছে না এই সমাবেশ থেকে দাবি জানাচ্ছি অনতিবিলম্বে দেশনেত্রী কে বিদেশে পাঠান তা না হলে পরিনাম ভালো হবেনা। আমাদের মাকে মুক্তি না দিলে বিদেশে সুচিকিৎসার জন্য না পাঠালে দেশনায়ক তারেক রহমান যে আন্দোলনের ডাক দিবে সেই আন্দোলনে উত্তরবঙ্গের সিংহ পুরুষ ইকবাল হাসান মাহমুদ টুকু’র নেতৃত্বে সিরাজগঞ্জ থেকেই মায়ের মুক্তির আন্দোলন বেগবান করবো ইনশাআল্লাহ। গণমিছিল ও সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন,বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

    এসময় বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক সাইফুল ইসলাম শিশির, জেলা বিএনপির সহ-সভাপতি মকবুল হোসেন চৌধুরী, গাজী আজিজুর রহমান দুলাল,নাজমুল হাসান তালুকদার রানা,ভিপি অমর কৃষ্ণ দাস,রকিবুল হাসান রতন,সিনিয়র যুগ্ম সম্পাদক ভিপি শামীম খান,যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, নুর কায়েম সবুজ, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, লিয়াকত আলী খান,মাজেদুল হক রতন,আবু হেনা মোস্তফা নোমান আলাল, মিলন ইসলাম খান,সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট,মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম,দফতর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ,

    প্রচার সম্পাদক আলমগীর হোসেন জুয়েল,সহ-দফতর সম্পাদক সাংবাদিক শেখ মোঃ এনামুল হক,তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক সাংবাদিক এম দুলাল উদ্দিন আহমেদ,সদর উপজেলা বিএনপির সভাপতি সরকার মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাড. নাজমুল ইসলাম,শহর বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া সেলিম,সাধারণ সম্পাদক মুন্সি জাহেদ আলম, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল কায়েস, সদস্য সচিব মিলন হক রঞ্জু,জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজ প্রমুখসহ সহস্রাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ