• সারাদেশ

    কোতোয়ালী পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ও ধর্ষকসহ গ্রেফতার-৩০

      প্রতিনিধি ১১ জুলাই ২০২৩ , ৬:৫৩:৫৯ প্রিন্ট সংস্করণ

    শিবলী সাদিক খানঃ

    ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখাসহ চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। এরই অংশ হিসেবে পুলিশ অভিযান পরিচালনা করে ৩০ জনকে গ্রেফতার করেছে।

    এর মাঝে এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ ঝারিয়া বিরিশিরি বাস স্যান্ডের সামনে থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী ইব্রাহিম খলিল, মোঃ তাসলিম, মোঃ সোহেলকে দেশীয় অস্ত্র সহ, এসআই আজগর আলী ৩নং পুলিশ ফাড়ি সানকিপাড়া আব্দুল্লার গলি থেকে মাদক মামলার আসামী মোঃ সজীব ওরফে মালেঙ্গা সজীব, জুয়েল মিয়াকে ১০ গ্রাম হেরোইন সহ, এসআই আলাউদ্দিন বলাশপুর আবাসন এলাকা থেকে মাদক মামলার আসামী ইয়াছিন আরাফাত, মোঃ রাসেলকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। এসআই আশরাফুল আলম, বোররচর এলাকা থেকে অন্যান্য মামলার মোঃ আকরাম হোসেন,

    এসআই তানভীর আহমেদ সিরতা উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজ গেটের সামনে থেকে মাদক মামলার আসামী মোঃ আসিফ মিয়া, মুঞ্জুরুল ইসলামকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ, এসআই আনিছুর রহমান কেওয়াটখালী চরপাড়া মোড় এলাকা থেকে ডাকাতির চেষ্টা মামলার আসামী মোঃ নয়ন, আমিরুল ইসলাম, এসআই মাসুদ জামালী কোতোয়ালী মডেল থানা, পাটগুদাম ব্রীজ মোড় এলাকা থেকে ধর্ষণ মামলার আসামী মোঃ নাজমুল হক, এসআই আসাদুজ্জামান পাটগুদাম ব্রীজ মোড় থেকে অন্যান্য মামলার আসামী ফয়সাল আহমেদ রাশেদ, মোঃ জামিল, এএসআই নূরে আলম গলগন্ডা জনৈক বিল্লাল হোসেনের বাড়ী থেকে অন্যান্য মামলার আসামী বিল্লাল হোসেন, আবুল কালাম, হামিদুল, সোহানুর হোসেন সোহেল, শাকিল আহমেদ, জাকির হোসেন, মোঃ মুন্না, কাজল মিয়া, মোঃ ইমরানকে গ্রেফতার করে। এএসআই ছামিউল হক বারুরী থেকে অন্যান্য মামলার আসামী মোঃ দুলাল, জহিরুল ইসলামকে গ্রেফতার করে। এছাড়া এসআই মনিরুজ্জামান, এএসআই সোহরাব হোসেন, হযরত আলী, নূরে আলম পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত আরো আসামীকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ বাছেদ, মোঃ বকুল মিয়া, মোঃ বকুল মিয়া ও রাজু। তাদেরকে সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ