• আইন ও আদালত

    কিশোরগঞ্জ জমি নিয়ে দ্বন্দ্বের জেরে কুপিয়ে হত্যা টেষ্টা

      প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২২ , ৬:৩০:৩৩ প্রিন্ট সংস্করণ

    নিজেস্ব প্রতিবেদক:

    কিশোরগন্জ গোয়ালাপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে শরিফ মিয়া (২৭) কুপিয়ে হত্যার চেস্টার ঘটনা ঘটে.
    (২৭ জানুয়ারি) বৃহস্পতিবার দুপুর দুই টার দিকে সাবেক ইউপি সদস্য ছাওার মেম্বর(৭০) এর সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কিশোরগন্জ হেলত কেয়ারে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তার চিকিৎসা করে। আহত শরিফ গোয়ালাপাড়া ফরিদ মিয়ার (৫৬) ছেলে ফরিদ মিয়া জানান তার ছেলে বারিতেই থাকে সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল কর্মচারি প্রায় গোয়ালাপাড়ায় একটি জমি নিয়ে ফরিদ মিয়া(৫৬)এবং ওহিদ মিয়া (৫০) ভাই ভাই দন্ধ শুরু হয় একে অপরে কথার কাটাকাটি হয় ৃএর আগেও তার পরিবারকে গালিগালাজ ও মারধর করার চেস্টা করে।

    ফরিদ মিয়া(৫৬)আরো জানান বৃহস্পতিবার দুপুর দুই টার দিকে তার সহ পরিবারের সাথে খাবার খেতে বসলে ওহিদ মিয়ার(৫০) ছেলে সোহাগ মিয়া(২১)এসে দা দিয়ে এলোপাতালি কোপ ছুরে..পরে ছাওার মিয়া(৭০) বাঁধা দিলে সেই কোপ গিয়ে শরিফ মিয়ার(২৭) শরীরে লাগে তাতে হাত ও হাতের রগ কেটে যায়..পরে তাকে হেলত কেয়ারে হাসপাতালে ভর্তি করা হয়…

    ফরিদ মিয়ার অভিযোগ তার ভাই ওহিদ মিয়ার নেতৃত্বে তার পরিবারের উপর হামলা করা হয় ওহিদ মিয়া ও তার ছেলে সোহাগ মিয়া ফরিদ মিয়াকে ও তার পরিবারকে নানান ধরনের ভয়ভীতি দেখান বলে অভিযোগ করে এ বিষয় বর্তমান ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন তাকে অনেক বার ফোনকলে চেষ্টা করে পাওয়া যায়নি কিন্তু সাবেক ইউপি সদস্য ছাওার মেম্বর আলোকিত ৭১ সংবাদ কে বলেন তিনি চেয়ারম্যান ও এলাকাবাসিরে নিয়ে ঘটনা মিটমাট করে দিব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ