• দুর্ঘটনা

    কাজিপুরে আগুনে পুড়ে বৃদ্ধর মৃত্যু

      প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:৫৯:৫৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জের কাজীপুরে আগুনে পুড়ে মোজাম প্রামানিক (৬৫) নামে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। এসময় বৃদ্ধর একটি বসত ঘর সম্পূর্ণ্য পুড়ে ভস্মিভূত হয়েছে। এতে প্রায় দুই লাখ টাকা ক্ষয় ক্ষতি হয়েছে। আজ রোববার (৪ ফেব্রুয়ারি) ভোরে কাজীপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের রশিকপুর পূর্বপাড়া গ্রামের এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ মোজাম প্রামানিক কাজীপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের রশিকপুর পূর্বপাড়া গ্রামের মৃত রমজান প্রামানিকের ছেলে।

    কাজীপুর ফায়ারসার্ভিস ষ্টেশন ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, রোববার ভোরে খবর আসে সোনামুখী ইউনিয়নের রশিকপুর পূর্বপাড়া গ্রামে বৃদ্ধ মোজাম প্রামানিকের বাড়িতে আগুন লেগেছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। আমরা পৌছার আগেই আগুন নিভে যায়। ঘটনাস্থলে পৌছে বৃদ্ধ মোজাম প্রামানিককে মৃত অবস্থায় উদ্ধার করি। তার শরীর পুরোটাই আগুনে পুড়ে কয়লা হয়ে গেছে।

    ষ্টেশন ইনচার্জ আরো বলেন, বৃদ্ধ তার বাড়িতে একাই থাকতেন। তার ছেলেরা ঢাকায় থাকেন। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সুত্রপাত। আগুনে বৃদ্ধার বসত ঘর ও আসবাপত্র পুরোটাই পুরে গেছে। এতে প্রায় দুই লাখ টাকার ক্ষ ক্ষতি হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ