• সারাদেশ

    র‍্যাব পরিচয়ে এক প্রতারক আটক

      প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২৩ , ১১:০৯:৩৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া উপজেলায় র‌্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে মুন্সি ওবায়দুর রহমান শান্ত (৫৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।রোববার (১৫ জানুয়ারি) দুপুরে আসামিকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।
    লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃনাসির উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত মুন্সি ওবাইদুর রহমান শান্ত উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত মুন্সী আব্দুল মোতালেবের ছেলে।

    পুলিশ জানায়, গত শুক্রবার ১৩ জানুয়ারি বিকালে মোঃসোহেল রানা (৪২) ও মুন্সি ওবাইদুর রহমান শান্ত (৫৬) উপজেলার তুষার আলী খান (২৯) এর দের লোহাগড়া পৌরসভাধীন পোদ্দারপাড়া স্বর্ণপট্টির মোড়ে খান এন্টার প্রাইজ ইলেকট্রনিকস শোরুমে এসে ভুক্তভোগীর পারিবারিক ঝামেলা মেটানোর কথা বলে,তার ভাই রিপনের কাছে র‍্যাবের হেডকোয়ার্টার্স এর বড় অফিসার পরিচয় দেয় এবং টাকা না দিলে লোহাগড়া মধুমতি আর্মি ক্যাম্পে নিয়ে হাত পা ভেঙে দেয়ার ভয় দেখায়। পরবর্তীতে মো: তুষার আলী খান উপস্থিত হলে তারা সমাধানের জন্য ৫ লাখ টাকা দাবি করে। তুষার তাদের কাছে একদিনের সময় চান।

    পরেন দিন শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে দাবিকৃত টাকা নিতে লোহাগড়া বাজারের চাউলের হাটে একটি দোকানে আসে প্রতারক দুইজন। পরে ৫ হাজার টাকা দেয়া তারা। পুরো টাকা দিতে না পারায় তাদের উপর উত্তেজিত হয় প্রতারক দুজন। তাদের আচরন দেখে সন্দেহ হলে স্থানিয়রা তাদের আটক করার চেষ্টা করলে মো: সোহেল রানা নামে এক প্রতারক পালিয়ে যায়। এসময় ওবাইদুর রহমান শান্ত কে আটক করে পুলিশে খবর দেয়।

    খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ তাকে আটক করে। পলাতক সোহেল রানা উপজেলার লাহুড়িয়া গ্রামের মাহামুদের ছেলে।
    এ বিষয়ে লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃনাসির উদ্দিন জানান, রোববার (১৫ জানুয়ারি) সকালে ভুক্তভোগী তুষার আলী খান বাদি হয়ে মামলা দায়ের করেছেন। দুপুরে গ্রেফতারকৃত ওবায়দুর রহমান শান্ত কে আদালতে সোপর্দ করা হয়েছে এবং অন্য আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ