• Uncategorized

    করোনা আক্রান্ত পরিবারে পাশে থাকবে খুলনা বিএনপি

      প্রতিনিধি ৩ জুলাই ২০২০ , ৬:১২:৫৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ নুরুজ্জামান-বটিয়াঘাটা উপজেলা প্রতিনিধিঃ

    ১/ বিনামূল্যে অক্সিজেন সহায়তা

    ২/ ডাক্তারী পরামর্শ

    ৩/ এম্বুলেন্স সহায়তা

    ৪/ খাদ্য সহায়তা

    খুলনা শহরে করোনা ভাইরাস সংক্রমন বৃদ্ধি পাওয়ার কারনে খুলনা মহানগর বিএনপি   তার সীমিত সমাথের মাধ্যমে করোনা আক্রান্ত পরিবারে পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী শনিবার নগরী সাউথ সেন্টাল রোডে কলসেন্টার উদ্বোধনের মাধ্যমে এই সেবা কাযক্রম শুরু হবে। খুলনা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র জনাব মনিরুজ্জামান মনি কে প্রধান সমন্বয়কারী করে

    বিএনপি পাঁচ থানা ও অঙ্গ সংগঠনের প্রধানদের সদস্য করে  ২১ সদস্যোর খুলনা মহানগর বিএনপির করোনা ভাইরাস মানবিক চিকিৎসা সহায়তা কমিটি গঠন করা হবে।

    এ সেবা পেতে করোনা ভাইরাস পরিবার  যে সকল মোবাইলে কল দিতে হবে।

    ক/ আসাদুজ্জামান মুরাদ – ০১৭১১৪৪৩৪৬৬

    খ/ মহিবুজ্জামান কচি – ০১৭১১৩৫১৮৭৩

    গ/ শামসুজ্জান চঞ্চল – ০১৭১৮৭৬৭৯২৯

    ঘ/ সিরাজুল ইসলাম লিটন – ০১৭১১২৮০২৩৪

    খুলনা মহানগর বিএনপির পক্ষ থেকে দলের সকল পয্যায়ের নেতা কর্মী দের স্ব স্ব এলাকায় করোনা ভাইরাস আক্রান্ত পরিবারের পাশে অব্যাহত ভাবে থাকার আহবান জানানো হয় একই সাথে গত আড়াই মাস নগরীর নিম্ন আয়ের প্রায় ২৫ হাজার  মানুষের মাঝে খাদ্য  সামগ্রী বিতরণের জন্য কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

    দুপুরে খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে  এ সকল কাযক্রম শুরু করার পদক্ষেপ গ্রহণ করা হয়। যেহেতু নগরীর করোনা পরিস্থিতিতে সকলে সন্কিত সে কারণে সকলকে নিয়ে বৈঠক করা সম্ভব না হওয়ায় জন্য দুঃখ প্রকাশ করে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে এ মহামারী মোকাবেলায় ভুমিকা রাখার আহবান জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ