• চট্টগ্রাম বিভাগ

    কমলনগরে নোমান-রাকিব হত্যার প্রতিবাদে মানববন্ধনে হামলা, আহত-১৪

      প্রতিনিধি ২ মে ২০২৩ , ৭:৫৫:২৬ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুরের কমলনগরে জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম হত্যার প্রতিবাদে কমলনগর উপজেলা ছাত্রলীগ ও ‍যুবলীগের মানবন্ধনে হামলার অভিযোগ উঠেছে চর কাদিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আশরাফ উদ্দিন রাজন রাজুর বিরুদ্ধে। এ ঘটনায় ১৪-১৫ জন আহত হওয়ার দাবি করেছে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক হারুন রশিদ চৌধুরী।

    আজ মঙ্গলবার (২মে) বেলা সাড়ে ১২টার দিকে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ উত্তর বাজারে এ হামলার ঘটনা ঘটে। পরে সেখানে পুলিশ মোতায়ন করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক জন্টু দাশ জানিয়েছেন, ঘটনার পরে আহত ৪ জনকে ভর্তি করা হয়েছে। তারা হলেন, কমলনগর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ রাজু, সাহেবেরহাট ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ শরীফ, ছাত্রলীগ কর্মী মোঃ ইমন। এসময় আরো ৬ জন কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

    উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হারুন রশিদ চৌধুরী জানায়, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব হোসেন ইমামকে গুলি করে হত্যার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আহবান করে কমলনগর উপজেলা ছাত্রলীগ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ