• রাজশাহী বিভাগ

    ওয়ার্কার্স পার্টির কর্মী হত্যাকাণ্ডে মামলা, গ্রেফতার ২

      প্রতিনিধি ৭ নভেম্বর ২০২১ , ১১:০০:৩৫ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    রাজশাহী মহানগরীতে ওয়ার্কার্স পার্টির এক কর্মীকে ছুরিকাঘাতে খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ মামলায় পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে নিহত পিয়ারুল ইসলাম ওরফে পিরুর (৩৫) বড় ভাই নজরুল ইসলাম ওরফে খসরু (৪৩) বাদী হয়ে মহানগরীর বোয়ালিয়া থানায় হত্যা মামলাটি করেন।এর আগে রাত সাড়ে ৯টার দিকে মহানগরীর রানীনগর সিটি হাসপাতাল এলাকায় বাড়িতে ঢুকে পিয়ারুলের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

    পিয়ারুল ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের ২৫ নম্বর ওয়ার্ড কমিটির সদস্য ছিলেন।মামলার এজাহারভুক্ত আসামিরা হলেন— মহানগরীর সাধুর মোড় এলাকার হাসান আলী ওরফে জয় (২৭), সোহানুর রহমান ওরফে সোহান (২২) ও মো. হ্যাপী (১৯); রানীনগর এলাকার মো.শিমুল (২১) এবং তালাইমারী এলাকার মো. নাহিদ (২২) ও মো. হাবিব (২৩)।এর মধ্যে শিমুল ও সোহানকে রাতেই গ্রেফতার করা হয়েছে। অন্যরা পলাতক।

    রোববার দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে জানান, নিহত পিয়ারুল একটি মারামারির মামলার বাদী ছিলেন। সেই মামলার আসামি ছিলেন শিমুল। তাদের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল।এর জের ধরে এজাহারভুক্ত আসামি ছাড়াও অজ্ঞাত আরও ২-৩ জন পিয়ারুলের বাড়িতে গিয়ে তাকে ছুরিকাঘাত করে। পরে রাতেই ঘটনার সঙ্গে সরাসরি জড়িত দুজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশ কমিশনার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ