• চট্টগ্রাম বিভাগ

    ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন দেবীদ্বারের ভ্যান চালক হুমায়ুন

      প্রতিনিধি ১৬ মার্চ ২০২৪ , ১০:০৪:০৬ প্রিন্ট সংস্করণ

    শাহ সাহিদ উদ্দিন-কুমিল্লা জেলা প্রতিনিধি:

    ঈদ উৎসবকে সামনে রেখে দেশব্যাপী চলমান ওয়ালটন ব্র্যান্ডের ননষ্টপ মিলিয়নিয়ার ডিজিটাল ক্যাম্পেইনে চৌধুরী ইলেকট্রনিক্স থেকে ওয়ালটন ব্র্যান্ডের ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন কুমিল্লার দেবিদ্বারের ভ্যান চালক হুমায়ন সরকার। শনিবার সকাল ১১ টায় দেবীদ্বার চৌধুরী ইলেকট্রনিক্স ওয়ালটন শো-রুমের স্বত্তাধিকারী মোঃ সাইফুল ইসলাম চৌধুরীর আয়োজনে অনুষ্ঠানে মিলিয়নিয়ার ভ্যান চালক হুমায়ণের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন প্রধান অতিথি জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

    এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর মনিরুল ইসলাম মনা, ডিভিশনাল ম্যানেজার মোঃ সোহেল রানা, দেবীদ্বার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এ কে এম শফিকুল আলম ভিপি কামাল, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কাশেম চেয়ারম্যান, দেবীদ্বার পৌর ব্যাবসায়ী সমিতির সভাপতি মোঃ হিরন মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম সরকার, গুনাইঘর উত্তর ইউনিয়ন চেয়ারম্যানেেমোঃ মোকবল হোসেন মুকুল, ব্যবসায়ী মোঃ হেলাল উদ্দিন সহ আরো অনেকে।

    গত ৯ মার্চ ওয়ালটনের শোরুম ‘চৌধুরী ইলেকট্রনিক্স’ থেকে ৩১২ লিটারের ৩৫ হাজার ৫০০টাকা দিয়ে একটি ফ্রিজ কেনেন দেবীদ্বার উপজেলার গুনাইঘর গ্রামের মৃতঃ ছাত্তার মিয়ার ছেলে ভ্যান চালক মোঃ হুমায়ন সরকার । এরপর ডিজিটাল রেজিস্ট্রেশন করেন নিজের মোবাইল নম্বর দিয়ে। কিছুক্ষণের মধ্যে ওয়ালটন থেকে ১০ লাখ টাকা পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে। যা দেখে আপ্লুত হয় হুমায়ুন। তিনি ১০ লাখ টাকা পেয়ে বলেন, এই টাকা দিয়ে আমি বাড়িতে পাকা ঘর করবেন।

    উল্লেখ্য, সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-সেভেন। এর আওতায় ওয়ালটন ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কিনে পেতে পারেন এক মিলিয়ন বা ১০ লাখ টাকা। রয়েছে লাখপতি হওয়ার সুযোগসহ কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। ঈদুল আজহা উপলক্ষে ক্রেতাদের এ সুবিধা দিচ্ছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ওয়ালটন। ৮ জুন থেকে শুরু হওয়া এ সুযোগ থাকছে ঈদুল আজহা বা কোরবানির ঈদ পর্যন্ত।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ