• Uncategorized

    এবার বরিশালে জন্ম নেওয়া তিন কন্যাশিশুর নাম স্বপ্নের পদ্মা সেতুর নামে নামকরণ

      প্রতিনিধি ২৩ জুন ২০২২ , ৯:১৫:২৩ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী বরিশাল জেলা প্রতিনিধি
    এবার বরিশালেও জন্ম নিয়েছে এক মায়ের গর্ভে তিন কন্যাশিশু। আর এই অঞ্চলের স্বপ্নকে স্বরন করে রাখতে তিন কন্যাশিশুর নাম স্বপ্নের পদ্মা সেতুর নামে ‘স্বপ্ন-পদ্মা-সেতু’ নামকরণ করা হয়েছে।

    আজ বৃহস্পতিবার (২৩ জুন) সকাল বেলা বরিশাল শহরের সদর রোডের একটি বেসরকারি হাসপাতালে এ তিন কন্যাশিশুর জন্ম বলে জানা গেছে।

    উক্ত হাসপাতাল সূত্রে জানা গেছে, বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি এলাকার বাসিন্দা ভাড়ায়চালিত মোটর সাইকেল চালক মোঃ বাবু সিকদারের স্ত্রী মোসাঃ নুরুন্নাহার বেগম আজ বৃহস্পতিবার (২৩ জুন) সকাল বেলা ডা. মোখলেছুর রহমান (প্রা.) হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়।

    সকাল সাড়ে ৮টার সময় জরুরি ভিত্তিতে ডা. মুন্সী মুবিনুল হক সিজার করেন। উক্ত সিজারের মাধ্যমে জন্ম নেয় তিন নবজাতক।মা ও তিন নবজাতক সুস্থ আছেন বলে জানান কর্তব্যরত ডাক্তার।
    এদিকে তিন কন্যাশিশুর বাবা মোঃবাবু সিকদার বলেন, পদ্মা সেতু উদ্বোধন হতে মাত্র আর দুদিন বাকি, তার আগেইআগে আমার তিন কন্যা পৃথিবীর আলো দেখেছে। তাদের নিয়ে অনেক স্বপ্ন রয়েছে আমাদের। আমার তিন কন্যা সন্তান যেভাবে আমাদের মুখে হাসি ফুটিয়েছে, তেমনি পদ্মা সেতু পেয়েও আমরা দক্ষিণাঞ্চলবাসী খুব আনন্দিত। সকাল থেকে শুরু করে যারাই আমার সন্তানদের দেখতে এসেছেন তারাই বলেছেন আমার সন্তানদের নাম যেন স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে রাখি। তাই আমার তিন সন্তানের নাম রাখলাম স্বপ্ন, পদ্মা ও সেতু। তারা যেন বড় হয়ে মানুষের কল্যাণে কাজ করে এ কামনা করি আমি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ