• খেলা

    এনামুল কি পারবে দলের ভারসাম্য রক্ষা করতে?

      প্রতিনিধি ২১ জুন ২০২২ , ৭:২৩:৪৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী -বরিশাল জেলা প্রতিনিধি:

    বাংলাদেশের টেস্ট মানেই যেন হতাশার ছাপ,বাংলাদেশ দল এখন ওয়েস্ট ইন্ডিজের সফরে রয়েছে, সেখানে ইতিমধ্যে একটি টেস্ট ম্যাচ ও খেলে ফেলেছে, কিন্তু তাতে কি সে পরাজয়ের গ্লানি থেকে এখন ও বের হতে পারেনি সাকিবের টেস্ট দল। তাইতো আলোচনা সমালোচনা চলছেই,১৬ জুন শুরু হওয়া টেস্ট ম্যাচে বাংলাদেশ টিকে থাকতে পারেনি পাচ দিন। সাকিব সোহান ছাড়া কেউ করতে পারেনি নামের সাথে সুবিচার। ওপেনিং থেকে শুরু করে সবাই ব্যর্থ।তাইতো অধিনায়ক সাকিবের কন্ঠে হতাশার ছাব,

    তিনি সংবাদ সম্মেলনে বলেন অধিনায়ক আর কোচের কাজ খুবই সহজ,পারফর্ম না করতে পারলে দলের জায়গা হারাতে হবে,তিনি কেনই বা বলবেনা কারন পারফর্ম না করে অন্তত সাকিব খেলেনা, বিশেষ করে নাজমুল ইসলাম সান্ত আর মুমিনুল হক যেন ভূলে গেছেন ব্যাটিং, বার বার সুযোগ পেলেও সে সুযোগ কাজে লাগাতে পারেনি । তাইতো ওয়ানডে টি-টুয়ান্টির পরে এবার টেস্ট দলেও ডাক পেয়েছেন এনামুল হক বিজয়।

    আগামী ২৪ তারিখ সেন্ট লুসিয়ায়, সিরিজের ২য় টেস্টে ওয়েস্ট ইন্ডিজের মুখামুখি হবে বাংলাদেশ । এনামুল হক বিজয় বলেন ২য় টেস্টে যদি একাদশে জায়গা পাই তাহলে নিজের সেরাটা দিয়ে দলে অবদান রাখার চেষ্টা করবো। তাই তো প্রশ্ন দেখা দিয়েছে এনামুল কি পারবেন তার নামের সাথে সুবিচার করতে? পারবেন কি দলের ভারসাম্য রক্ষা করতে? পারবে কি আস্থার প্রতিদান দিতে? সেটা ২য় টেস্টেই স্পষ্ট হয়ে যাবে।
    এ ক্ষত্রে এনামুল যদি ২য় টেস্টে জায়গা পান তাহলে কপাল পুরতে পারেন বার বার ব্যর্থ হওয়া নাজমুল ইসলাম সান্তর।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ