• চট্টগ্রাম বিভাগ

    একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য প্রয়োজন আদর্শিক, ত্যাগী কর্মী বাহিনী-পীর সাহেব চরমোনাই

      প্রতিনিধি ১৯ আগস্ট ২০২২ , ৫:০৬:২০ প্রিন্ট সংস্করণ

    গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ, লক্ষ্মীপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাওঃ দেলাওয়ার হোসাইনের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি মাওঃ মহিউদ্দিন এর সঞ্চালনায় লক্ষ্মীপুর শহরের আল কাবীর অডিটোরিয়ামে “কর্মী তারবিয়াত” অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।

    বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম-মহাসচিব মাওঃ গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওঃ খলিলুর রহমান। প্রধান অতিথি বলেন দেশ একটি চরমভাবে দূর্ভিক্ষ ও দেউলিয়ার পথে হাঁটছে। জনগণের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম প্রতিনিয়ত বাড়ছে। এই অবস্থায় সরকারের লাগাম টেনে ধরতে হবে এবং একটি কল্যাণ রাষ্টের জন্য ইসলামী আন্দোলনের কর্মী বাহিনীকে ত্যাগী হতে হবে।

    বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন সরকার রাষ্ট্রের কোমর ভেঙ্গে দিয়েছে, রাষ্ট্রের ঋণের বোঝা প্রতিনিয়ত ভারী করছে এবং বিদেশী প্রভুদের কে খুশি করতে ব্যাস্ত হয়ে পড়ছে। এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার জয়েন্ট সেক্রেটারি মাওঃ আ হ ম নোমান সিরাজী,সাংগঠনিক সম্পাদক মাওঃ ইমরান হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি হাঃ লোকমান হোসাইন। আন্দোলনের জেলা দপ্তর সম্পাদক মাওঃ নুরুল আলমসহ প্রমুখ নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ