• রাজশাহী বিভাগ

    ইজিবাইক চালক কে মারধর ও টাকা ছিনতাইের অভিযোগ

      প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২২ , ১২:৫১:২২ প্রিন্ট সংস্করণ

    মোস্তফা প্রামানিক-সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ

    নাটোরের সিংড়া উপজেলার ৫নং চামারী ইউনিয়নের মহিষমারী এলাকার ইজিবাইক চালক কে মারধর ও টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে । ছিনতাইয়ের শিকার হওয়া ইজিবাইক চালকেরর নাম ফারুক হোসেন (২৬)। সিংড়া থেকে বিলদহরের রাস্তায় নাছিয়ারকান্দী নায়েব আলীর বাড়ির কাছাকাছি রাস্তায় এ ঘটনা ঘটে।

    ছিনতাইয়ের শিকার হওয়া সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের ৬নং ওয়ার্ড মহিষমারী এলাকার জালাল উদ্দীনের ছেলে। এই বিষয় নিয়ে সিংড়া থানায় ইজিবাইক চালকের ছোট ভাই বাদী হয়ে একই গ্রামের ৪নং কে আসামি করে এজাহার দায়ার করেন। আসামিরা হলেন ১। মোঃ রফিক ( ৫০) পিতা মৃত কেদার সরমান, ২। ফারুক আহমেদ (২৫),৩।আজিম (২০) উভয়ের পিতা মোঃ রফিক, ৪। মোঃ রানা (২৫) পিতা আব্দুল রশিদ ।

    এজাহার সুত্রে জানা যায়, গত ১৬/০১/২০২২ ইং তারিখে ইজিবাইক চালক ফারুক হোসেন গরু ক্রয় করার জন্য ১ লক্ষ ৩০হাজার টাকা নিয়ে নিজ ইজিবাইক নিয়ে সিংড়ায় যায় কিন্তু গরু পছন্দ না হওয়ায় একই দিন সন্ধ্যায় বাড়িতে ফেরার সময় নাছিয়ার কান্দী নায়েব আলীর বাড়ির কাছাকাছি আসলে উল্লেখিত আসামিরা পথ রোধ করে দেশী ও বিদেশি অস্ত্র নিয়ে এলোপাথাড়ি ভাবে মারধর করে ও কাছে থাকা ১লক্ষ ৩০ হাজার টাকা ছিনতাই করে ইজিবাইক চালক ফারুক হোসেন চিৎকার চেচামেচি করলে এলাকার লোকজন একত্র হলে ছিনতাইকারীরা ঘটনা স্থান থেকে পালিয়ে যায়।
    এলাকাবাসী ফারুক হোসেন কে রক্তাক্ত দেখে তার পরিবার কে খবর দিলে তার পরিবার এর লোকজন এসে তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। সে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন। ১নং আসামির সাথে যোগাযোগ করতে তার বাড়িতে গেলে তাকে পাওয়া য়ায় নাই এবং ২ও ৩ নং আসামির সাথে কথা বললে ২নং আসামি ফারুক মারধর এর কথা স্বীকার করলেও টাকা ছিনতাই এর কথা অস্বীকার করেন।৫নং চামারী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান স্বপন মোল্লা বলেন, ঘটনা টি আমি শুনেছি তাদের মিমাংসা করার চেষ্টা করছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ