• ময়মনসিংহ বিভাগ

    আমাসুফ ঝিনাইগাতী উপজেলা কমিটির পরিচিত ও মতবিনিময় সভা

      প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২২ , ৪:৩৬:৫৬ প্রিন্ট সংস্করণ

    মনিরুজ্জামান মনির-শেরপুর জেলা প্রতিনিধি:

    আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত ও নিবন্ধিত আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন আমাসুফ মানবাধিকার লঙ্গন প্রতিরোধ আপোষহীন । শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আমাসুফ এর নতুন কমিটি দেয়ায় শুক্রবার বিকাল ৪ টা ৩০ মিনিট এর সময় পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় ঝিনাইগাতী আমাসুফ এর সভাপতি শাখাওয়াত হোসেন সোহেল পাঠান এর সভাপতিত্বে ঝিনাইগাতী আমাসুফ এর সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ এর সঞ্চালনায়, প্রথান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা আমাসুফের সাধারণ সম্পাদক মনিরুল ইসলা মনির।

    ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা আমাসুফের সিনিয়র সহ সভাপতি দিপু কুমার সূত্রধর, জেলা সহ সভাপতি সোহেল রানা। জেলা আমাসুফের সিনিয়র যুগ্নসাধারন সম্পাদক আরিফুল ইসলাম নিশান। জেলা আমাসুফের যুগ্নসাধারন সম্পাদক শামসুজ্জামান কবির সাইদ। জেলা আমাসুফের যুগ্নসাধারন সম্পাদক আরিফুল ইসলাম আরিফ। জেলা আমাসুফের যুগ্নসাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন অপু। জেলা আমাসুফের সাংস্কৃতিক সম্পাদক মাসুদ রানা। জেলা আমাসুফের সম্মানিত সদস্য মনিরুজ্জামান মনির। শেরপুর শহর শাখার সভাপতি মোঃ ইয়াসিন।

    শহর শাখার সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান হান্নান। শহর শাখার সিনিয়র যুগ্নসাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক। নকলা আমাসুফের আহব্বায়ক আবু হেনা হিমেল ও সদস্য সচিব রাকিবুল হাসান নিশাত এবং নালিতাবাড়ী উপজেলা আমাসুফের সদস্য সচিব হারুন অর রশিদ সহ ঝিনাইগাতী উপজেলা আমাসুফের নবগঠিত কমিটির সকল সদস্যবৃন্দ। বক্তারা বলেন (আমাসুফ) হচ্ছে মানুষের অধিকার অর্জনের লক্ষে কাজ করাই এটির মূল লক্ষ। সকলকে নেয় ও নিষ্ঠার সাথে কাজ করার আহব্বান জানিয়ে ও নবগঠিত কমিটিকে ফুলের শুভেচ্ছা জানিয়ে, পূনাঙ্গ কমিটির প্রেজ হাতে তুলে দিয়ে অনুষ্ঠান টি সমাপ্ত করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ