• আইন ও আদালত

    আ.লীগ নেতা হত্যা মামলার ৫ আসামি সিরাজগঞ্জ র‌্যাব-১২’র হাতে গ্রেফতার

      প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২২ , ৫:২৫:৪৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    কুষ্টিয়া জেলার ভেড়ামারায় আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমানকে প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান দুই আসামিসহ ৫ জনকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর সদস্যরা । আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
    বৃহস্পতিবার সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক অতিরিক্ত ডিআইজি রফিকুল হাসান গনি।

    এর আগে বুধবার রাতে কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলো, কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার চন্ডিপুর গ্রামের সোনা মালিথার ছেলে মিন্টু মালিথা, চাঁদপুর গ্রামের নজরুল মালিথার ছেলে রনি মালিথা, একই গ্রামের আব্দুল হামিদের ছেলে জনি ও ড্যানি এবং জফো প্রামাণিকের ছেলে জারমান প্রামাণিক।
    র‌্যাব-১২ অধিনায়ক বলেন, গ্রেফতারকৃত মিন্টু মালিথা ও রনি মালিথা আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

    তারা দুজন সরাসরি হত্যাকান্ডের সাথে জড়িত। বাকি তিন আসামী হত্যাকান্ডে নানাভাবে সহযোগিতা করেছেন। বংশগত বিরোধের জেরে এই হত্যাকান্ডে ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।প্রসঙ্গত, গত ১৮ ফেব্রæয়ারি সকালে কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমানকে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করা হয়

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ