• Uncategorized

    আমতলীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রধান করা হয়েছে।

      প্রতিনিধি ৪ মার্চ ২০২১ , ২:০০:০৬ প্রিন্ট সংস্করণ

    বরগুনার আমতলীতে মরহুম আলহাজ্ব আফতাব উদ্দিন ও বেগম নুরজাহান তালুকদার ফাউন্ডেশন এবং ডাঃ মেহজাবিন চৌধুরী মেমোরিয়াল মেডিকেল ক্লিনিক এর সৌজন্যে ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনিষ্টিটিউট এন্ড হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রধান করা হয়েছে।
    মঙ্গলবার উপজেলার আড়পাংগাশিয়া ইউনিয়নের তারিকাটা গ্রামের তালুকদার বাড়ীতে ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনিষ্টিটিউট এন্ড হাসপাতালের চিকিৎসক ডাঃ শামীম আহম্মেদ ও ডাঃ ইভা বিশ্বাসে নেতৃত্বে ১৭ সদস্যের মেডিকেল টিম এ চিকিৎসা সেবা প্রদান করেন।
    সকাল ৯টায় চক্ষু ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ডাঃ মেহজাবিন চৌধুরী মেমোরিয়াল মেডিকেল ক্লিনিকের চেয়ারম্যান ও আমেরিকা প্রবাসী ডাঃ মোহাম্মদ আবু ইউসুফ। সকাল ১০টা থেকে দিনব্যাপী চিকিৎসকরা রোগী দেখবেন। এ ক্যাম্পে বিনামূল্যে ১ হাজার রোগীকে চিকিৎসা সেবা ও ২ শতাধিক রোগীর চোখের ছানি অপারেশন ও চোখে লেন্স লাগানোর সিদ্ধান্তের কথা জানান চিকিৎসকরা।
    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব (অবঃ) মোহাম্মদ আবু জাফর, ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনিষ্টিটিউট এন্ড হাসপাতালের পরিচালক গাজী মোঃ নজরুল ইসলাম ফয়সাল, অ্যাড. নাসির উদ্দিন তালুকদার, মোঃ শাহজাহান তালুকদার, মোহাম্মদ হারুন অর রশিদ, আমিনুল হক কিসলু, নাইম ইসলাম প্রমুখ।
    ডাঃ মেহজাবিন চৌধুরী মেমোরিয়াল মেডিকেল ক্লিনিকের চেয়ারম্যান ও আমেরিকা প্রবাসী ডাঃ মোহাম্মদ আবু ইউসুফ বলেন, মরহুম আলহাজ্ব আফতাব উদ্দিন তালুকদার/বেগম নুরজাহান তালুকদার ফাউন্ডেশন এবং ডাঃ মেহজাবিন চৌধুরী মেমোরিয়াল মেডিকেল ক্লিনিকের উদ্যোগে প্রতি বছর বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে আসছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ