• Uncategorized

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন’র নব গঠিত নওগাঁ জেলা কমিটির পক্ষ থেকে নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপারকে শুভেচ্ছা ও অভিনন্দন 

      প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২০ , ১২:৪৭:৫৫ প্রিন্ট সংস্করণ

    MSF-News Rome:

    মানব সেচ্ছাসেবী ফাউন্ডেশন’র নব গঠিত নওগাঁ জেলা কমিটির পক্ষ থেকে নওগাঁ জেলা প্রসাশক মোঃ হারুন-অর-রশিদ, নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী মোঃ আব্দুল মান্নান মিয়া (পিপিএম) ও নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রাকিবুল মহোদয়কে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানান।

    মানব সেচ্ছাসেবী ফাউন্ডেশন’র নব গঠিত নওগাঁ জেলা কমিটির সভাপতি মোঃ ফেরদৌস আলী, সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন ও সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ কবির। আরও উপস্থিত ছিলেন মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন’র সহ-সভাপতি জুয়েল, প্রচার সম্পাদক শামীম হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক বিদ্যুৎ মন্ডল এবং দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক এনামুল কবির এনাম ও গনমাধ্যম কর্মী সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

    এ সময় তারা মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন’র বিভিন্ন কার্যক্রম সম্পর্কে নওগাঁ জেলা প্রসাশক মহোদয়কে অবহিত করেন এবং তারা তাদের কাছে থেকে সার্বিক সহযোগিতা কামনা করেন। তারা মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন’র কার্যক্রমকে স্বাগত জানান এবং সার্বিক সহযোগিতা করার আশাবাদ ব্যাক্ত করেন।

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সাংবাদিক ও লেখকঃ শিহাব অাহম্মেদ” বলেন নওগাঁ জেলা প্রকাশক,পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, এবং নওগাঁ সদর থানার ওসি সহ সবাইকে ধন্যবাদ জানায় MSF নিয়ে তাদের কার্যক্রম গুলো যেনো অারও এগিয়ে নিয়ে যেতে পারে এই অাশাবাদ ব্যক্ত করেন তিনি এবং নওগাঁ জেলা কমিটির জন্য তিনি প্রশাসন বিভাগের সার্বিক সহযোগীতা কাম্য করেন।

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর কার্যনির্বাহী কমিটির সভাপতি অামজাদ সরকার জানান MSF নিয়ে তাদের পরিকল্পনা অাছে যেনো কমিটির সকল সদস্যের মাধ্যমে MSF যেনো পরিচিত একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ভূমিকা পালন করতে পারে এবং তিনি নওগাঁ জেলা নব গঠিত কমিটির সকলের জন্য শুভ কামনা ও অভিনন্দন জানায়।

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম নওগাঁ জেলা নব গঠিত কমিটির সদল সদস্যের জন্য শুভ কামনা ও অভিনন্দন জানান সাথে এটাও বলেন যে অামরা একটি সম্পূর্ণ একটি অরাজনৈতিক অাত্বমানবতা মূলক সংগঠনের বিভিন্ন সময়ে বিভিন্ন কাজ করে থাকি বিশেষ করে স্বেচ্ছাসেবী হিসেবে অামরা অামাদের কার্যক্রম করে থাকি অাশা করি দেশের সর্ব স্তরের মানুষের কাছে অামাদের সেবা গুলো দিবো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ