• Uncategorized

    আওয়ামীলিগ করো,বিএনপি করো,জাতীয় পার্টি করো কোনো সমস্যা নাই মুসলমান!

      প্রতিনিধি ৯ জুন ২০২২ , ১২:১৬:৫২ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টার

    কিন্তু যখন তোমার আমার সকলের প্রিয় নবীজিকে গালি দেওয়া হয়,তাঁর চরিত্রের উপর কালিমা লেপন করে যখন খুব নিষ্ঠুর ভাবে তাঁর অবমাননা করা হয় তখনও কি তুমি তোমার দলের ঐ বৃত্ত থেকে বের হতে পারো না..?

    আমরা দেখেছি বেগম জিয়াকে হাসিনা কর্তৃক অবমাননার প্রতিবাদে জাতীয়তাবাদী শক্তি রাজপথে নেমে মার খেয়েও তাঁরা প্রতিবাদ জানিয়েছে!

    আবার বিএনপি কর্তৃক হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আওয়ামীলিগের নেতাকর্মী তাঁরা রাজপথের আন্দোলন সহ জনাব, ওবায়দুল কাদের সাহেব তিনি সংসদে দাঁড়িয়ে তীব্র প্রতিক্রিয়া দেখিয়ে কড়া বক্তব্য প্রদান করেছে!

    তাহলে এবার বলো আমাদের সকলের প্রিয় নবীর অপমানে তোমাদের আজ কোন প্রতিক্রিয়া নেই কেনো???

    অবশ্য যারা অজ্ঞতাবশত শুধুমাত্র নিজেদের নেতাদের খুশি করতে গিয়ে কুত্তার মত নিজেরাই মারপিট করে ভ্রাতৃঘাতী যুদ্ধেতে লিপ্ত হয় তাদের কাছে আমাদের কোনো বিশেষ প্রত্যাশাও নেই।

    ভন্ডের দলেরা চাটামি আর চামচামি করতে করতে নিজের জাত পরিচয়ও সব খোয়ায়েছে তাঁরা!!!

    ব্যক্তি দল এবং মানবতাবাদি প্রতিটি মানুষই তারা এ অন্যায় কর্মের প্রতিবাদ জানিয়েছে,কিন্তু সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম থাকা এই দেশের সরকার কেনো এখনো পর্যন্ত মুখে কুলুপ এঁটে বসে আছে???

    রাষ্ট্রের ৯২ পার্সেন্ট এর উপরে মুসলিমদের প্রতিনিধিত্ব করা এই সরকার যদি জনগণে ভোটের দ্বারা নির্বাচিত সরকার হতো তাহলে হয়তো তাঁরা এটা করতে পারতো না!

    সত্যিই খুব সিরিয়াসলি বলছি, প্রভু রাষ্ট্র ভারতের সেবাদাস আত্মপরিচয় ভোলা এই সরকারের নিকটে আমাদের এখন আর কোনো বিশেষ দাবি দাওয়া বা প্রত্যাশাও নেই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ