• Uncategorized

    বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮,এর হাতে গ্রেফতার।

      প্রতিনিধি ২৭ জানুয়ারি ২০২১ , ৪:২৬:৪৬ প্রিন্ট সংস্করণ

    বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮,এর হাতে গ্রেফতার।

    র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল অদ্য ২৬ শে জানুয়ারি ২১ ইং তারিখে বরগুনা জেলার আমতলী থানা এলাকায় অভিযান পরিচালনা করে একজন ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়।

    এসময় অভিযান পরিচালনাকালে আনুমানিক ৪.২০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে জানাযায়, রবগুনা জেলার আমতলী থানাধীন সাহেব বাড়ী বাস স্ট্যান্ড এলাকায় জি,আর মামলা নং-৭১/১৩ (আমতলী) এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী উক্ত জায়গায় অবস্থান করছেন।

    উক্ত প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক একটি দল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে আনুমানিক ৬.৩০ ঘটিকার সময় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে ঘেরাও পূর্বক তাকে আটক করা হয়।

    এবিষয়ে গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ খলিল হাওলাদার (৫৫), পিতা-মৃত মোবারেক হাওলাদার, সাং-কৃষ্ণনগর কুকুয়া, থানা-আমতলী, জেলা-বরগুনা বলে জানায়। গ্রেফতারকৃত আসামী নিজেই স্বীকার করে যে, বরগুনা জেলার আমতলী থানার জিআর মামলা নং-৭১/১৩ (আমতলী) এর ওয়ারেন্টভুক্ত আসামী আছেন।

    গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার আমতলী থানার জিআর মামলা নং-৭১/১৩ (আমতলী) মামলা মূলে থানায় হস্তান্তর করা হয়।

    এব্যপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার জানায়,প্রতিদিনের ন্যায় ভবিষ্যতে ও আমাদের এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ