• চট্টগ্রাম বিভাগ

    কুমিল্লা-৪ দেবীদ্বার আসনে মনোনয়ন পত্র জমা দিলেন আবুল কালাম আজাদ

      প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২৩ , ১০:৪৭:৪৪ প্রিন্ট সংস্করণ

    শাহ সাহিদ উদ্দিন-কুমিল্লা জেলা প্রতিনিধি:

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সদ্য পদত্যাতকৃত দেবীদ্বার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ। বৃহস্পতিবার ৩০ নবেম্বর বিকেল ৩ টা ৪৫ মিনিটে কুমিল্লায় জেলাপ্রশাসক ও রিটানিং অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমানের নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।

    এ সময় উপস্থিত ছিলেন, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হুমায়ুন কবির চেয়ারম্যান, বরকামতা ইউনিয়ন চেয়ারম্যান মো. নুরুল ইসলাম , শ্রম বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মোকবল হোসেন মুকুল, ফতেহাবাদ ইউনিয়িন চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ, জাফরগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান মো. জাহিদুল আলম, সুবিল ইউনিয়ন চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূঁইয়া, রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহাজান সরকার,রাজামেহার ইউনিয়ন চেয়ারম্যান জসিম উদ্দিন সরকার প্রমুখ।

    মনোনয়ন জমা শেষে তিনি সাংবাদিকদের জানান, মূলত আমি নৌকা বিপক্ষে প্রার্থী হয়নি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ইচ্ছে করলে যেকেউ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন। সে পরিপ্রেক্ষিতে সারা দেশে অনেকেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগণ করার সিদ্ধান্ত নিয়েছে। তাই কুমিল্লা-৪ ( দেবিদ্বার) আসনের আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের অনুরোধে আমিও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি। তিনি আরও বলে, সাধারণ মানুষ দেবীদ্বারে দু:শাসনের পরিবর্তন চায়। তৃণমূল আওয়ামী লীগের নেতারা আজ বঞ্চিত-লাঞ্চিত, অবহেলিত। যারা নিজেদের জায়গা-জমি বিক্রি করে দলের র্দুদিনে আওয়ামী লীগের রাজনীতি করেছেন তাঁরা আজ আওয়ামী লীগ জোর করেও করতে পারছেন না। তারা নিজের দলীয় নেতাদের প্রতিহিংসার শিকার হয়ে পদে পদে মামলা হামলার শিকার হচ্ছেন। আমি আশা করছি, প্রশাসন ও তৃণমূলের হাজার হাজার নেতা-কর্মীর সহযোগিতায় আগামী ৭ জানুয়ারি একটি অবাধ ও সুষ্ঠু ভোট অনুষ্ঠিত হবে। উক্ত ভোটে আমি বিপুল ভোটে জয়ী হবো ইনশাআল্লাহ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ