• চট্টগ্রাম বিভাগ

    ভিংলাবাড়ি ইসলামী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

      প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৩ , ৫:৪৮:৪২ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লা দেবীদ্বার উপজেলা ভিংলাবাড়ি ইসলামী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।মরহুম হাসান আহমেদ ভূঁইয়া আর্থিক সহযোগিতায় ৬০০ শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

    ইফতার সামগ্রী অনুষ্ঠানে মাহমুদ হাসান এর সঞ্চালনায় আলহাজ্ব শামিম ভুইয়া সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইচ বি সি, নিউ এইচ বি সি,এইচ বি সি৩ এবং শারমিন ব্রিকসের স্বতাধিকারী আলহাজ্ব শাহ আলম ভূঁইয়া, প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন ভিংলাবাড়ি সমাজকল্যাণ পরিষদ ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব এম এ কাইয়ুম ভূঁইয়া,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব সাইদুর রহমান সবুর ভূঁইয়া,দেবীদ্বার উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাবেদ আহম্মেদ নবী,ভিংলাবাড়ী সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সহ সমাজ কল্যাণ পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    ভিংলাবাড়ি সমাজ কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা আলহাজ এম এ কাইয়ুম ভূঁইয়া বলেন প্রতি বছর রমজান মাসে আমরা না সমাজকল্যাণ পরিষদ সংগঠন থেকে ৬০০ গরীব অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণ করেছি । আগামী বছর গরীব অসহায় মানুষের মাঝে আল্লাহ রাব্বুল আ’লামীন যদি আমাদের সুস্থ রাখেন এই সমাজকল্যাণ পরিষদ থেকে আরো অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বাড়িয়ে দিব ইনশাল্লাহ। আমি আপনাদের কাছে দোয়া চাই আমাদের এই সহযোগিতাকে যেন আল্লাহ কবুল করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ