• সারাদেশ

    ইসলামী আন্দোলন বাংলাদেশ এখন পরিণত সংগঠন

      প্রতিনিধি ১৮ মার্চ ২০২৩ , ৯:৪১:৫৯ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    ইসলামী আন্দোলন বাংলাদেশ ৩ যুগের সংগ্রাম মুখর যাত্রার মধ্যদিয়ে যথেষ্ট পরিণত হয়েছে। জনতার মধ্য থেকে তৈরি হওয়া এই সংগঠন সমকালীন চ্যালেঞ্জে উত্তীর্ণ হয়ে বিপুল জনসম্পৃক্ততা অর্জন করতে সক্ষম হয়েছে। এখন ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশের অন্যতম প্রধান রাজনৈতিক প্লাটফর্ম। এই সংগঠন এখন দেশের শাসনভার নিতেও প্রস্তুত।
    আজ শনিবার ১৮মার্চ সকাল ৯টায় ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ আয়োজিত জেলা/মহানগর প্রতিনিধি প্রশিক্ষণ কর্মশালায় মুখ্য আলোচক হিসেবে তিনি উপরোক্ত মন্তব্য করেন।

    ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সহ-সভাপতি আতিকুর রহমান মুজাহিদের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মুফতী মানসুর আহমদ সাকীর সঞ্চালনায় কর্মশালায় আরও বিশেষ আলোচক হিসেবে আলোচনা করেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান।

    মাওলানা গাজী আতাউর রহমান আরও বলেন, আন্দোলন বাংলাদেশ-এর অতীত ঐতিহ্য আছে, কর্মমুখর বর্তমান আছে, তাই আলোকিত ভবিষ্যতের জন্য আমাদেরকে আরও ত্যাগ করতে হবে। ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর নেতাকর্মীদেরকে সবধরনের কোরবানি করার জন্য প্রস্তুত থাকতে হবে। এসময় তিনি ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর কার্যক্রমের ব্যাপারে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, আমরা ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের উপর আস্থাশীল। তোমাদের যোগ্যতা, দক্ষতা ও আল্লাহর উপর অগাধ ভরসাকে অগ্রসর হলে এই ছাপ্পান্ন হাজার বর্গমাইলের সবুজ শ্যামল বাংলাদেশ জুড়ে ইসলামী হুকুমতের স্বপ্ন বাস্তবায়ন হবে ইনশাআল্লাহ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ