• খুলনা বিভাগ

    লোহাগড়ার পল্লীতে ছাগলে ধান খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-২

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২২ , ১০:০৯:১৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের পার শালনগর গ্ৰামে ছাগলে ধান খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ২ জন আহতের খবর পাওয়া গেছে। জানা যায় ৮/ অক্টোবর শনিবার বিকালে একই গ্ৰামের ছানোয়ারের জমির ধান খাওয়া কেন্দ্র করে ছানোয়ারের দলবল নিয়ে হামিদ এর বাড়িতে এসে অতর্কিত হামলা চালায়। উক্ত হামলা ঠেকাতে হামলার স্বীকার হয়, শালনগর ইউনিয়নের আওয়ামী যুবলীগ ইউনিয়ন সহ সভাপতি মহসিন আলী,ও স্বেচ্ছা সেবক লীগের ইউনিয়ন আহ্বায়ক এনামুল হক।

    মহাসিন আলী বলেন বিএনপির নেতা সেলিম কাজী ও ডাকু মিয়ার হুকুমে এই হামলার ঘটনা ঘটে, আরো জানা যায় কিছু দিন আগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি কারী সেলিম কাজীর চাচাতো ভাই, ওই বিষয়ে আমরা প্রতিবাদ করাতে সেলিম কাজী আমাদের উপর ক্ষিপ্ত হয়ে রয়েছে। গুরুতর আহতরা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

    মহসিন আলী বলেন, ছাগলে ধান খাওয়া কে কেন্দ্র করে বিএনপি নেতা সেলিম কাজী ও ডাকু মিয়ার হুকুমে সাহাদাত, ছানোয়ার, সালাউদ্দিন,আকিজ, পান্নু,রোহান, রহিম, তোরাফ,ফুলমিয়া,রোমান, লিটন, ইমরান,জামান,আহাদ, সাইফুল, সিরাজ,ছাবের, শহিদুল,লিহান মিলে হামিদ কে ও তার লোকজন দের উপর অতর্কিত হামলা চালায়, আমরা চেচামেচি সুনে ঠেকানোর জন্য গেলে কিছু বুঝে ওঠার আগেই তারা আমাদের উপর অতর্কিত হামলা চালায়।

    পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন ও পর্যন্ত কোন পক্ষের মামলা হয়নি। বর্তমান ওই এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। এঘটনায় সেলিম কাজী,ও ডাকুর সাথে যোগাযোগ করার চেষ্টা করে পাওয়া যায় নাই।
    এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাসির উদ্দিন এর সাথে কথা হলে তিনি বলেন ঘটনা শুনে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ