• রাজশাহী বিভাগ

    জাতীয় সাংবাদিক সংস্থা-রাজশাহী বিভাগীয় কমিটির ঈদ শুভেচ্ছা বিনিময়!

      প্রতিনিধি ৩ জুলাই ২০২২ , ৯:০৯:৪৭ প্রিন্ট সংস্করণ

    আজ ৩-জুলাই (রবিবার) মধ্যাহ্ন-এ’ রাজশাহী জাতীয় সাংবাদিক সংস্থার কার্যলয়ে- রাজশাহী বিভাগীয় সাংবাদিক সংস্থার সভাপতি জনাব মোহাম্মদ নুরে ইসলাম মিলন ও কার্যকরী সভাপতি আবু তাহের খোকন” তানোর সাংবাদিক ক্লাব-এর সভাপতি সোহানুল হক পারভেজ, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম (মুন) ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন/এস আর টুটুল এম এল-এর সাথে ঈদ উল-আযহার শুভেচ্ছা বিনিময় করেন।

    এ সময় জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কার্যকরী সভাপতি আবু তাহের খোকন, সাংগঠনিক সম্পাদক আমিরুল হোসেন সান্ত, দপ্তর সম্পাদক এহেসান হাবীব তারা, কোষাধ্যক্ষ রোহানুর রহমান রঙ্গন, প্রচার সম্পাদক আসগর আলী সাগর, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন বাবু, নির্বাহি সদস্য সোহেল রানা, গোলাম রশুল রনক, মারুব, দৈনিক উপচার পত্রিকার ফটো সাংবাদিক মিশেল আহম্মেদ ও সাংবাদিক আহসান মানিক ঈদ উল-আযহার শুভেচ্ছা জানান।

    উক্ত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগীয় সভাপতি জনাব মোহাম্মদ নুরে ইসলাম মিলন বলেন; তানোরে জাতীয় সাংবাদিক সংস্থার কমিটি গঠন করা হবে, আমি তানোর সাংবাদিক ক্লাবের সভাপতি সোহানুল হক পারভেজ ও তানোর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির মাধ্যমে স্থানিয় ও জাতীয় পত্রিকার সংবাদকর্মীদের নিয়ে তানোরে জাতীয় সাংবাদিক সংস্থার তানোর শাখা কমিটি গঠন করতে চাই। তাই আমি আপনাদের শতস্ফুত অংশগ্রহণ আশা করছি। এ সংস্থা অন্তর্ভুক্ত সকল সদস্যের ন্যায় অধিকার প্রতিষ্ঠা করবে এবং জাতীয় সাংবাদিক সংস্থা সাংবাদিক নির্যাতন, অন্যায়, অবিচার প্রতিরোধে কার্যকারি ভূমিকা রাখবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ