• আমার দেশ

    গভীর রাতে মসজিদের অজুখানা ভেঙে দখলের প্রচেষ্টা।

      প্রতিনিধি ২৬ মার্চ ২০২২ , ৩:৩৯:০৬ প্রিন্ট সংস্করণ

    বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বাস স্ট্যান্ড এর নিকটে বাকেরগঞ্জ থেকে বরগুনা যাতায়াতের কালে রাস্তার অবস্থিত আল আমিন জামে মসজিদ । আর সেই মসজিদ ধখলের জন্য প্রভাবশালীরা প্রকাশ্য মেতে উঠেছে।মসজিদের সামনে গেলেই দেখা যাবে দখলদারিত্বের এই এই করুন দৃশ্য। স্থানীয়দ লোকজনের দাবি কতিপয় দখলদার প্রকাশ্যে গত (২৫ মার্চ) প্রায় রাত ২ টার সময় মসজিদের অজুখানা ভাঙচুর করেছে কতিপয় প্রভাবশালীরা।

    আল আমিন জামে মসজিদের নির্মানকৃত অজুখানা ভেঙ্গে সেখানে স্টল নির্মাণের অপচেষ্টা চালাচ্ছে সঙ্ঘবদ্ধ একটি সিন্ডিকেট মহল। অজুখানার সামনে অবস্থানরত চায়ের দোকানদার পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, গত রাত আনুমানিক ২ টার সময় আল-আমিন জামে মসজিদের অজুখানা ভেঙ্গেছ চুরমার করে দিয়েছে উক্ত পৌরসভার ২ নং ওয়ার্ডের মৃত্যু মোঃ মোস্তফা ব্যাপারির পুত্র মোঃআল আমিন, ২ নং ওয়ার্ডের মিন্ঠু এবং ৭ নং ওয়ার্ডের মোঃসিদ্দিক হাওলাদারের পুত্র মোঃ জাকির হাওলাদার। মসজিদের সামনের অবস্থানরত দোকানদার আরো বলেন শুধু মসজিদের অজু খানা নয় আমার দোকান ঘরটিও ভাঙচুর করেছে তারা। এবং ক্যাশ বাক্সে থাকা নগদ প্রায় ৩০ হাজার টাকা ছিল তা খুঁজেও খুঁজে পাচ্ছিনা হয়তো তারাই নিয়েছে আমার ধারণা ।
    এ বিষয়ে আরো জানতে চাইলে আল আমিন জামে মসজিদের সভাপতি মোঃ হারুন-অর-রশিদ ডাকুয়া বলেন , মসজিদ কমিটির অনুমতি ব্যতিতো যাহারা অজুখানা ভেঙেছে বা যারা এর সাথে জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ