• Uncategorized

    শত্রুর মুখে ছায় দিয়ে এগিয়ে যাবে দেশঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

      প্রতিনিধি ২ ফেব্রুয়ারি ২০২১ , ১২:১১:০১ প্রিন্ট সংস্করণ

    শত্রুর মুখে ছাই দিয়ে এগিয়ে যাবে দেশ, সংসদে বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ক্ষমতায় থেকে সেনাবাহিনীর আইন ভঙ্গ করে দেশে কথিত নির্বাচন করেছেন বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। সংসদের সমাপনী ভাষণে এ মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তখন মানুষের কোনো ভোটাধিকারই ছিল না।

    রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনা ও শীতকালীন অধিবেশনের সমাপনী বক্তব্যে সরকারের নেয়া বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়াই সরকারে প্রধান লক্ষ্য।নানা ইস্যুতে বিএনপি-জামায়াত জোটের সমালোচনা করেন প্রধানমন্ত্রী। বলেন, সাজাপ্রাপ্ত পলাতক আসামি যখন একটা দলের নেতা, স্বাভাবিকভাবে তাদের ওপর মানুষের আস্থা থাকে না, বিশ্বাস থাকে না।

    মানুষ এখন আওয়ামী লীগের কাছ থেকে সেবা পাচ্ছে দেশের উন্নয়ন হচ্ছে দেশের মানুষের কল্যাণ হচ্ছে। স্বাভাবিকভাবে মানুষের আস্থা বিশ্বাস আওয়ামী লীগ অর্জন করেছে। যার প্রতিফলন দেখলাম স্থানীয় সরকার নির্বাচনগুলিতে। মানুষ এখন আন্তরিকভাবে ভোট দিচ্ছে। বর্তমান সরকারের আমলে আগ্রহ নিয়ে ভোট দিচ্ছে সাধারণ মানুষ।নানা প্রতিকূলতা মোকাবিলা করে দেশ এগিয়ে যাবে বলে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ