• Uncategorized

    শাহাব উদ্দিন মিয়াকে জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি করায় সিদ্ধিরগঞ্জে গণ সংবর্ধনা

      প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২০ , ৫:৪০:৫৭ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না-স্টাফ রিপোর্টারঃ

    আদমজী চালু সংগ্রাম পরিষদ’র সভাপতি ও জাতীয় শ্রমিক লীগের সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহাব উদ্দিন মিয়াকে নবগঠিত জাতীয় শ্রমিক লীগের (কেন্দ্রীয় কমিটি) সহ-সভাপতি নির্বাচিত করায় সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের পক্ষ থেকে গণ-সংবর্ধনা দেওয়া হয়েছে।

    শনিবার সন্ধ্যায় তারা মার্কেট এলাকায় উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আঃ মতিন মাষ্টার।

    সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আঃ সামাদ ব্যাপারীর সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন মিয়া, ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আলী হোসেন আলা, সাংগঠনিক সম্পাদক আবু বকর ছিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, সাবেক কাউন্সিলর আঃ রহিম, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন, হারুনুর রশিদ ভূইয়া, জাহাঙ্গীর পাটওয়ারী, দুলাল মিয়া,মোঃতরিকুল ইসলাম তালুকদার প্রমূখ।

    এসময় শাহাব উদ্দিন মিয়া বলেন, আমাকে সহ-সভাপতি নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জননেতা জনাব ওবায়দুল কাদের (এম.পি)’র প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আদমজী জুট মিলস এর শ্রমিক-কর্মচারীদেরকে এখনো অনেক ভালোবাসেন, যার প্রমান আমাকে এই পদে পদোন্নতি করা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ