• Uncategorized

    স্বাধীনতা কাপ ফুটবল ম্যাচ উদ্বোধন করলেন বিপিডিএ রাজশাহী বিভাগীয় আহ্বায়ক বিপিডিএ ডাঃ মোঃ আকতার হোসেন বাবু 

      প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২০ , ৩:৫২:৫৫ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বমর্ন-স্টাফ রিপোর্টারঃ

    স্বাধীনতা কাপ ফুটবল ম্যাচ আয়োজন করেন গোটিয়া গ্রাম বাসিরা। তারা অত্যন্ত আনন্দের সাথে উৎস মুখর পরিবেশে অনুষ্ঠান টি পালিত করেন। খেলা ধুলা ও সাংস্কৃতিক অঙ্গনে এই গ্রামের বাসিন্দাদের রয়েছে ব্যাপক সুনাম।

    আজ যুব সমাজ যখন মাদক ও অনলাইন আসক্ত ছিল ঠিক সেই সময়ে বিভিন্ন খেলা ধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এলাকার যুব সমাজ কে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে এবং মাদক মুক্ত সুন্দর আগামির বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী কে সহযোগিতা করে যাচ্ছেন রাজশাহী পুঠিয়া উপজেলার অন্তর্গত ৬ নং ভালুকগাছি ইউনিয়ন পরিষদের অন্তর্ভুক্ত এই গোটিয়া গ্রাম বাসি

    আর এসবের মূলে রয়েছেন এই গোটিয়া গ্রামের কৃতি সন্তান জানাব রাশেদুজজামান রনি।

    সেই সাথে আছে এই গ্রামের আপারম জনতা ও বেশ কিছু উদ্দ্যমি তরুন ও যুবকরা।

    স্থানীয় জনপ্রতিনিধি জানান, সুনাম ও জনপ্রিয়তা আছে বলে জানিয়েছেন উপস্থিত খেলা দেখতে আসা দর্শকরা।

    তিনি আরো জানান, আগামি ১৫ নভেম্বর বাংলাদেশ প্যারামেডিকেল ডক্টরস এসোসিয়েশন -বিপিডিএ কেন্দ্রীয় কমিটির নির্বাচনে অংশ গ্রহণ কারি সকল লিডার ও সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং ভালুকগাছি ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব তাকবির হাসান সাহেব।  যুব সমাজের আইকন খ্যাত এই তাকবির হাসান চেয়ারম্যানের রয়েছে ব্যাপক জনপ্রিয়তা যা মাঠে খেলতে আসা উৎসুক দর্শকদের সাথে কথা বলে জানিয়েছেন সংবাদ প্রতিনিধিরা।

    সেই সাথে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিপিডিএ রাজশাহী বিভাগীয় আহ্বায়ক. প্যারামেডিকেল ট্রেনিং এন্ড রিসার্চ ইনস্টিটিউট, এর পরিচালক, বিপিডিএ ডাঃ মোঃ আকতার হোসেন বাবু।

    তিনি নিজ এলাকার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শেষে ম্যাচ ত্যাগ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ