• Uncategorized

    মাধবপুরে আদাঐর লোকনাথ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চ পালিত না করার প্রধান শিক্ষিকার বিরুদ্ধে সভাপতির অভিযোগ

      প্রতিনিধি ৯ মার্চ ২০২১ , ২:১৪:১৩ প্রিন্ট সংস্করণ

    মাধবপুরে আদাঐর লোকনাথ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চ পালিত না করার প্রধান শিক্ষিকার বিরুদ্ধে সভাপতির অভিযোগ

    হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঐতিহ্যবাহী আদাঐর লোকনাথ উচ্চ বিদ্যালয়ে জাতীয় দিবস ৭ ই মার্চ পালিত না করায় প্রধান শিক্ষিকার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি।
    ৭ মার্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ অলিউর রহমান উপজেলা নিবার্হী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতার নিকট লিখিত অভিযোগ করেন।
    লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, প্রধান শিক্ষিকা নাছিমা আক্তার বিভিন্ন জাতীয় দিবস স্বাধীনতা দিবস , বিজয় দিবস, জাতীয় শোক দিবস সহ গুরুত্বপূর্ন দিবস যথাযথ মর্যাদায় পালন না করে অবহেলা করেন। করোনা পরিস্থিতির মধ্যে সরকারি নির্দেশ থাকা স্বত্ত্বেও এসব্ কাজ করে যাচেছন। সর্বশেষ ৭ ই মার্চ জাতীয় দিবসে জাতীয় পতাকা যথাসময়ে উত্তোলন করেনি। বার বার বলা স্বত্ত্বেও তিনি এ বিষয়ে অবহেলা করে যান। এতে করে বিদ্যালয়ের হাজার হাজার তরুন শিক্ষার্থীদের মদ্যে মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত হচ্ছে না। প্রধান শিক্ষিকা মুক্তিযুদ্ধের চেতনাকে মনে প্রাণে ধারন করেন না। য্রা ফলশ্রুতিতে এসব করে যাচেছন।
    এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাছিমা আক্তারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ৭ ই মার্চ পালন করা হয়েছে। তবে ছোট করোনার কারনে ছোট পরিসরে করা হয়েছে।
    মাধবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন তদন্ত করে দেখা হবে বিষয়টি কি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ