• শুভেচ্ছা বার্তা

    পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক শিহাব আহম্মেদ

      প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২২ , ৬:০১:৩০ প্রিন্ট সংস্করণ

    পবিত্র ঈদ-উল ফিতরের, শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক শিহাব আহম্মেদ


    আলোকিত নিউজ ডেস্কঃ

    পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেষ্টরিতে অন্তভুক্ত আলোকিত ৭১ সংবাদ ও দেশের পত্রিকার মধ্য সেরা এবং বহুল প্রচারিত প্রসারিত ও আলোচিত পত্রিকার স্থানপাপ্ত সহ শ্রেষ্ঠ পাঠক তালিকাভুক্ত একটি পত্রিকা ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটির প্রযুক্তি ও আইটি সম্পাদক ও বাংলাদেশ রিপোর্টস ক্লাব এর পাবনা জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক শিহাব আহম্মেদ বলেছেন, এই আনন্দঘন উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি।

    ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক। তিনি আরও বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে আমরা আরেও এগিয়ে যাবো ইনশাআল্লাহ । আসুন ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে সকলে এক সাথে মিলেমিশে কাজ করি। সাংবাদিক শিহাব আহম্মেদ আরও বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় এগিয়ে আসি । দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে হেফাজত করেন।

    ঈদ মোবারক শুভেচ্ছা বার্তায় জানান, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর।দীর্ঘ এক মাসের সংযম সাধনার শেষে আনন্দমুখর পরিবেশে উদযাপিত হতে যাচ্ছে ঈদুল ফিতর। ওই দিন সকল ভেদাভেদ দূর করে একে অপরকে বুকে জড়ানোর দিন, সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা ও মিলনের দিন। রোজা শুধু ইন্দ্রিয়ের কৃচ্ছ্রসাধনা নয়। আত্নিক বিশুদ্ধতা অর্জনের পথ দেখিয়ে দেয়।এক মাসের রোজার অবসানে তাই ঈদুল ফিতরের উৎসব কেবল ভোজনের মাধ্যমে ইন্দ্রিয়তৃপ্তি নয়, বরং বিশুদ্ধ আত্না নিয়ে জীবনকে নতুন ভাবে সাজানোর এক অঙ্গীকারের উৎসব ।

    তিনি আরো বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। সকলের প্রতি সংকীর্ণতা ও ভেদাভেদ দূর করে বয়ে আনুক অটুট বন্ধন ও অনাবিল শান্তি কামনা করি। তাই প্রতি বছরের মত এবারো ঈদুল ফিতর উদযাপিত হতে যাচ্ছে ভিন্নভাবে। গত বছরের তুলনায় এবার করোনা সংক্রমণ নাই বললেই চলে। তাই সকল ধর্ম প্রান মুসলমানদের স্বাস্থ্য বিধি মেনে ঈদগা মাঠে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার আহবান জানান এবং জনসমাগম থেকে দূরে থাকার কথা ব্যক্ত করেন। যেহেতু করোনার সংক্রমণ নাই তাই সকলে মিলে যেন ঈদের আনন্দ উপভোগ করতে পারে।

    তার জন্য যারা সমাজে বিত্তবান রয়েছেন তাদেরকে নিজ নিজ গ্রামের গরীব ও অসহায় মানুষদের মাঝে ঈদ বস্র ও ঈদ সামগ্রী দেওয়ার আহবান জানান। পরিশেষে, তিনি দেশ ও দেশের বাহিরে সকল প্রবাসীদের ঈদ হোক আনন্দর ঈদ অনাবিল সুখের, ঈদের নামাজ আদায় করার সময় মাস্ক পরিধান করতে সকলকে উৎসাহিত করার কথা বলেন। আবারও সমগ্র দেশ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এবং নিজের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

    শুভেচ্ছান্তে-
    সাংবাদিক ও লেখক
    শিহাব আহম্মেদ
    সম্পাদক, দৈনিক আলোকিত ৭১ সংবাদ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ