• Uncategorized

    জাকির হোসেন বাদশাকে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সংবর্ধনা 

      প্রতিনিধি ৬ নভেম্বর ২০২০ , ১০:৫৪:০৮ প্রিন্ট সংস্করণ

    তুহিন ফয়েজ-চাঁদপুর রিপোর্টারঃ

    চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা জয়যাত্রা টেলিভিশনের দেশের সেরা  প্রতিনিধি হিসেবে নির্বাচত হওয়ায় প্রেসক্লাবের নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

    ৬ নভেম্বর শুক্রবার সকালে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব অডিটোরিয়ামে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরআগে গত ১ নভেম্বর জয়যাত্রা টেলিভিশনের এমডি ও জয়যাত্রা ফউন্ডেশনের চেয়ারম্যান নারী উদ্যোগতা হেলেনা জাহাঙ্গীর ( সি আই পি)  এর হাত থেকে তিনি সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

    সভায় সভাপতিত্ব করেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ ও পরিচালনা করেন যুগ্ম-সাধারণ সম্পাদক  মোঃ তুহিন ফয়েজ ৷

    বক্তব্য রাখেন, সিনিয়র সহসভাপতি একেএম গোলাম নবী খোকন, সাবেক সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সহ-সভাপতি আব্দুল বারী, সাংগঠনিক সম্পাদক আরাফাত আল-আমিন, অর্থ সম্পাদক বাবুল মুফতী, সাংস্কৃতিক সম্পাদক সিপাহি আল-আমীন, কার্যকরি সদস্য আতিকুর রহমান দুলাল, শেখ ওমর ফারুক, সদস্য শাহাদাত হোসেন প্রমুখ।

    জাকির হোসেন বাদশা সংবর্ধিত হয়ে মতলব উত্তর উপজেলার কর্মরত সকল সাংবাদিক ও চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য  এ্যড, নুরুল আমিন রুহুল কে বিশেষ ভাবে ধন্যবাদ জানান।

    মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ তার বক্তব্য বলেন, জাকির হোসেন বাদশার এ অর্জন তার একার নয় এ অর্জন মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের। জাকির হোসেন বাদশা কে  শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি নির্বাচিত করায়  জয়যাত্রা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক হেলেনা জাহাঙ্গীর কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

    মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ  বলেন, জাকির হোসেন বাদশার এ অর্জন তার একার নয় এ অর্জন মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের। জাকির হোসেন বাদশা কে  শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি নির্বাচিত করায়  জয়যাত্রা টেলিভিশনের পরিচালক হেলেনা জাহাঙ্গীর কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ