• রাজশাহী বিভাগ

    ️মানবতার টানে ভয় নেই রক্ত দানে ফ্রি ব্লাড ক্যাম্পিং

      প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২২ , ৮:৪১:২৯ প্রিন্ট সংস্করণ

    মানবতার ডাকে সাড়া দিয়ে মানবতার ফেরিওয়ালা হয়ে। PEOPLE FOR HUMANITY SOCLAL ORGANIZATION মাধ্যমে গতকালকাল ১৯শে ফেব্রুয়ারি ফ্রি ব্লাড ক্যাম্পিং সফল ভাবে সম্পন্ন করা হয়ে থাকে। উক্ত সংগঠনটি শাজাহানপুর থানার গোহাইল ইউনিয়নের প্রায় এক হাজার মানুষের ব্লাড গ্রুপ নির্ধারণে করতে সক্ষম হয় ও ব্লাড দেওয়ার উপকারী সম্মূখ যানানো হয়।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আলী আতোয়ার তালুকদার(ফজু) চেয়ারম্যান,গোহাইল ইউ’পি,শাজাহানপুর,বগুড়া বিশেষ অতিথি জনাব মো মুঞ্জুরুল আলম (মাখম) সভাপতিত্বে করেন, সভাপতিত্বে করেন জনাব আলহাজ্ব মেহের আলম। সংগঠনটি উদ্দেশ্য যানাতে চাইলে “মো শাহ জালাল বলেন” গোহাইল ইউনিয়নের প্রতি আমাদের প্রধান অতিথির ভালবাসার বহিঃপ্রকাশ আমাদের পথ চলার শক্তি।

    নিজেদের সঙ্ঘবদ্ধ করতে এবং অন্যকে রক্তদানে উৎসাহিত করতে আমাদের এই স্বেচ্ছাসেবী সংগঠনের অন্যতম উদ্দেশ্য। আামাদের সংগঠনটি হয়ে উঠুক মানবিক এবং আমাদের কাজ হোক মানবতার জয়ধ্বনি। মানুষ মানুষের জন্য অসহায় মানুষের সেবায় আমাদের ধর্ম। ব্লাড ক্যাম্পিং য়ারা উপস্থিত ছিলেন;শাহ জালাল,রাসেল,সজীব,আজিরুল,মজনু,জাহিদ শামীম কামরুল,বারিক রুমানা রুহী জেমি,মেহেদি বুখারি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ