• আইন ও আদালত

    সিরাজগঞ্জে নৌকার কর্মীদের মারধরের শিকার হলেন স্বতন্ত্র প্রার্থীর ঈগল মার্কার সমর্থক

      প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ১০:১৭:০১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

    সিরাজগঞ্জ-৬ (৬৭) সংসদীয় আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ কারী স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কার হালিমুল হক মিরু নির্বাচন অনুসন্ধান কমিটি বরাবর নির্বাচন আচরণ বিধিমালা লঙ্ঘন করে শাহজাদপুর পৌরসভার ৫ নং ওয়ার্ড- পাড়কোলায় নিজের সমর্থকের উপর হামলা প্রসঙ্গে অভিযোগ প্রদান করেছে।

    নির্বাচন অনুসন্ধান কমিটি বরাবর দেয়া অভিযোগ সুত্র অনুযায়ী জানা যায়, ” আমি মোঃ হালিমুল হক মিরু, পিতা- মোঃ আবু তালেব মিয়া, সাং- মনিরামপুর, থানা+ উপজেলা- শাহজাদপুর, জেলা- সিরাজগঞ্জ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬৭-সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে ঈগল প্রতীকে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের প্রার্থী চয়ন ইসলামের সমর্থকেরা আমার, আমার পরিবার ও আমার সমর্থকদের উপর হামলার জন্য বিভিন্নভাবে হুমকি ও উষ্কানি দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় আজ সকাল আনুমানিক ৮.৩০ ঘটিকায় আমার সমর্থক কালু ফকির, পিতা- মৃত তরাফ ফকির, ঠিকানা- উত্তরপাড়া, পাড়কোলা, থানা/উপজেলা- শাহজাদপুর, জেলা- সিরাজগঞ্জ -এর উপর একই এলাকার ১) শাহীন, পিতা- নুর জামান, ঠিকানা- উত্তরপাড়া, পাড়কোলা, থানা উপজেলা- শাহজাদপুর, জেলা- সিরাজগঞ্জ, ২) অন্তর, পিতা- তানু আজমল, ঠিকানা- উত্তরপাড়া, পাড়কোলা, থানা/উপজেলা- শাহজাদপুর, জেলা- সিরাজগঞ্জ এবং ৩) শরীফ, পিতা- মৃত মংলা শেখ, ঠিকানা- উত্তরপাড়া, পাড়কোলা, থানা ও উপজেলা- শাহজাদপুর, জেলা- সিরাজগঞ্জ সম্মিলিতভাবে হামলা করে। কালু ফকিরকে পাড়কোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশের দোকানের সামনে উপরোক্ত তিনজন হামলা চালিয়ে মাটিতে ফেলে লাথি-ঘুশি মেরে রক্তাক্ত করে। মোঃ সবুজ রানা, পিতা- মোঃ শহিদুল ইসলাম, ঠিকানা- উত্তরপাড়া, পাড়কোলা, উপজেলা- শাহজাদপুর, জেলা- সিরাজগঞ্জ -এর সামনে কালু ফকিরকে মারধোর করা হয়। এমতাবস্থায়, আমি, আমার পরিবার এবং সমর্থকেরা নিরাপত্তা সঙ্কটে ভুগছি এবং আমাদের নির্বাচনী প্রচারনায় প্রচন্ডভাবে ব্যাহত হচ্ছে।

    অতএব, নির্বাচনের সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে উপরোক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে আপনার জরুরী পদক্ষেপের আবেদন জানাচ্ছি। উপরোক্ত অভিযোগের প্রমাণস্বরূপ কিছু ছবি আপনাদের প্রদত্ত ই-মেইলে প্রেরণ করা হল।”

    উক্ত অভিযোগ পত্র অনুযায়ী আরও জানা যায় অনুলিপি সমুহ আরও যে সকল স্থানে প্রেরন করা হয়েছে সেগুলো হলো, ” নির্বাচন কমিশনার – বাংলাদেশ নির্বাচন কমিশন, জেলা প্রশাসক- সিরাজগঞ্জ ও রিটার্নিং অফিসার, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা-রাজশাহী অঞ্চল, রাজশাহী, পুলিশ সুপার – সিরাজগঞ্জ, জেলা নির্বাচন অফিসার – সিরাজগঞ্জ, উপজেলা নির্বাহী অফিসার শাহজাদপুর ও সহকারী রিটার্নিং অফিসার- শাহজাদপুর, উপজেলা নির্বাচন অফিসার – শাহজাদপুর, অফিসার ইনচার্জ- শাহজাদপুর থানা, সিরাজগঞ্জ, অফিসার ইনচার্জ – এনায়েতপুর থানা, সিরাজগঞ্জ “।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ