• চট্টগ্রাম বিভাগ

    ৮নং দক্ষিণ চরবংশী নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে হাতপাখার চেয়ারম্যান প্রার্থী

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২১ , ৪:৫৪:৫৮ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

    লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ৮নং দক্ষিণ চর’বংশী, আসন্ন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ তথা পীর সাহেব চরমোনাই মনোনীত হাতপাখা প্রতীকের ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন মোঃমাঈন উদ্দিন চিশতী ।

    ইউপি নির্বাচনে প্রস্তুতির অংশ হিসেবে ইতোমধ্যে তিনি এলাকার বিভিন্ন ওয়ার্ডের প্রতিটি জনপদে সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করে যাচ্ছেন এবং ভোট ও দোয়া চাইছেন। জনগণের কল্যাণে সবধরণের কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। গরীব-দুঃখী ও মেহনতী মানুষের বন্ধু, সকলের আস্থাভাজন এই মোঃমাঈন উদ্দিন চিশতী’কে অত্র ইউনিয়ন এর চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়ন বাসি।

    সরেজমিনে গিয়ে জানা যায়, তরুণদের মাঝে যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও মেধাবী ও গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে আলোচনায় শীর্ষে রয়েছেন মোঃমাঈন উদ্দিন চিশতী । ইউনিয়নের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের কাছ থেকে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। বর্তমানে নির্বাচনী মাঠে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। এছাড়াও তাকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে। করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক ও গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রীসহ বিভিন্ন সাহায্য নিয়ে পাশে দাঁড়িয়েছেন তিনি। দিন-রাত নিরলস পরিশ্রম করে এলাকার, কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য সহযোগিতা করেছেন।

    স্থানীয় ইউনিয়ন বাসী দৈনিক আলোকিত একাত্তর সংবাদ’কে বলেন, ‘আমরা সুখে-দুঃখে সবসময় মোঃমাঈন উদ্দিন চিশতীকে পাশে পাই। সাহায্য সহযোগিতা সহ সবসময় কাছে পেয়েছি। যেমন করোনাকালীন সময়ে অনেক সাহায্য সহযোগিতা পেয়েছি। ভোট একটি আমানত ও মৌলিক অধিকার। সঠিক জায়গায় ও পাত্রে না দিলে আল্লাহর কাছে জবাব দিতে হবে। তাই আমরা আমাদের এই আমানত দিয়ে মোঃমাঈন উদ্দিন চিশতী ভাইয়ের মত একজন সৎ, জনদরদী, লোভ-লালসা ও হিংসা বিদ্বেষহীন লোককে ৮নং চর’বংশী
    ইউনিয়ন এর চেয়ারম্যান হিসেবে পেতে চাই।’

    তরুণ যুবকরা বলেন, ‘করোনা মহামারীর আগে থেকে এখন পযর্ন্ত এই ৮নং চর’বংশী ইউনিয়ন’কে পরিচ্ছন্ন-সুন্দর ও উন্নত মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার স্বপ্ন দেখে আসছেন, করোনা মহামারী পরিস্থিতির সময় যখন লকডাউন ঘোষণা আসে তখন তার সামর্থ অনুয়ায়ী নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। রাতের আধারে প্রবল ঝড়-বৃষ্টি উপেক্ষা করে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ-খবর নিতেন। তিনি এই ইউনিয়ন অসহায় মানুষের ভাষা সহজে বুঝেন। এই ইউনিয়ন এর সন্নিকটস্থ অভাব পূরণ করতে মোঃমাঈন উদ্দিন চিশতী ভাইকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই।

    প্রার্থী মোঃমাঈন উদ্দিন চিশতী দৈনিক আলোকিত একাত্তর সংবাদ’কে বলেন, ‘যারা আমাকে ভালোবেসে ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দেখতে চাইছে, তাদের ভালোবাসায় আমি নিজেও প্রস্তুত। যদি আমি জয়ী হই, তাহলে বর্তমান সরকারের উন্নয়নের কাজে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত বাসযোগ্য, মাদক, সন্ত্রাস ও অপরাধমুক্ত একটি ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো, ইনশাআল্লাহ।’

    তিনি আরো বলেন, ‘দল মত নির্বিশেষে নির্বাচনে সকলের ভোটে আমি জয়ী হতে চাই। আমি আপনাদের দোয়া চাই। জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থেকে আপনাদের কাজ করতে চাই। আমার ইউনিয়ন এর মানুষ আমাকে যেভাবে অতিতে ভালোবেসে পাশে ছিল, আগামীতেও যেন সেভাবে পাশে থাকেন সকলে। এলাকাবাসীর দোয়া ও ভালবাসাই হলো আমার চলার পথের শক্তি।’

    অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে তিনিই চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি। ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে এবং ৮নং চর’বংশী ইউনিয়ন বাসীর খেদমতে নিজেকে বিলিয়ে দিতে সবাইকে পীরসাহেব চরমোনাইয়ের সালাম জানিয়ে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে হাতপাখায় ভোট চেয়েছেন তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ