• ময়মনসিংহ বিভাগ

    ২৫ বছর পরে গফরগাঁও আওয়ামীলীগের সম্মেলন।

      প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৩৬:০৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাইফুল ইসলাম আকাশ।ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধি:

    ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় ২৫ বছর পর হতে যাওয়া এ সম্মেলনকে ঘিরে নেতা-কর্মীদের মধ্যে যথেষ্ট উৎসাহ আছে। উপজেলা জুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। সম্মেলন মঞ্চসহ পৌর শহর ও উপজেলার প্রধান প্রধান সড়ককে সাজানো হয়েছে বর্ণিল সাজে।আগমী শনিবার (২৬ ফেব্রুয়ারী) সম্মেলন উদ্বোধন করবেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এড.জহিরুল হক খোকা। প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষা মন্ত্রী ডা.দিপু মনি এমপি।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলসহ বিভিন্ন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীগন।সম্মেলন সফল করতে প্রতিটি ইউনিয়নে বর্ধিত সভা করা হয়েছে । পৌরসভার চত্বরে ও আলতাফ হোসেন গোলন্দাজ মিলনায়তনে তৈরি করা হয়েছে সম্মেলনের প্রথম ও দ্বিতীয় অধিবেশনের মঞ্চ।উপজেলার শিবগঞ্জ বাজার থেকে গফরগাঁও পর্যন্ত ভালুকা টু গফরগাঁও সড়কে, গফরগাঁও টু ময়মনসিংহ খান বাহাদুর ইসমাইল সড়কে ত্রিশাল উপজেলার ধলা থেকে গফরগাঁও পর্যন্ত দৃষ্টিনন্দন করা হয়েছে। সম্মেলন সফল করতে দিন-রাত কাজ করছেন নেতা-কর্মীরা।

    ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি,উপজেলা আওয়ামী লীগের সদস্য, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব বলেন সম্মেলনের প্রস্তুতি প্রায় শেষের দিকে। আশা করছি আমাদের প্রিয় নেতা ফাহিম গোলন্দাজ বাবেল এমপি মহোদয়ের নির্দেশনা নিয়ে আমরা গফরগাঁও উপজেলা ঐক্যবদ্ধ আওয়ামীলীগ সম্মেলন সফল করব।এ ব্যাপারে গফরগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক জাতীয় সংসদ সদস্য ফাহিম গোলন্দাজ বাবেল বলেন, আমার মরহুম পিতা আলতাফ হোসেন গোলন্দাজ তিন বার সংসদ সদস্য ছিলেন। ওই সময় গফরগাঁও উপজেলা আওয়ামীলীগের সম্মেলন হয়েছিল। দীর্ঘদিন পর গফরগাঁও নৌকার ঘাঁটিতে সম্মেলন হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ