• ময়মনসিংহ বিভাগ

    সরিষাবাড়ীতে সংঘর্ষে আহত ১০

      প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২২ , ১১:৩৯:৩২ প্রিন্ট সংস্করণ

    মাজহারুল ইসলাম শাওন-সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ

    জামালপুরের সরিষাবাড়ীতে ট্রান্সফর্মার লাগানোকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে ১০ ব্যক্তি আহত হয়েছেন। উপজেলার পিংনা ইউনিয়নের ফুলদহেরপাড়া এলাকায় বুধবার সকালে এ ঘটনা ঘটে।স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার ফুলদহেরপাড়া এলাকার আফজাল হোসেন (৫০) বুধবার সকাল ১০টার দিকে তার সেচযন্ত্রের একটি ট্রান্সফর্মার লাগানোর প্রস্তুতি নেন। পরে তিনি পল্লী বিদ্যুতের টেকনিশিয়ানদের নিয়ে প্রতিবেশী ধুল্ল্যার জমিতে লাগানো বিদ্যুতের খুঁটিতে সেচযন্ত্রের ট্রান্সফর্মার লাগানোর কাজ শুরু করেন।

    খবর পেয়ে প্রতিবেশী ধুল্ল্যা মিয়া ও তার ছেলে আল আমিন, আলতাফ হোসেন, নাজিম উদ্দিনসহ ১৫-২০ জন লোক ট্রান্সফর্মার লাগাতে বাধা দেন। ধুল্ল্যা মিয়ার জমিতে লাগানো বিদ্যুতের খুঁটিতে ট্রান্সফর্মার লাগালে এটা তাদের জন্য ঝুঁকিপূর্ন হবে বলে দাবি করেন তারা। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তারা লাটিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে আফজাল হোসেন (৫০), তার ছেলে ইউসুফ আলী (২২), ইব্রাহীম হোসেন (২৫), স্ত্রী হাফিজা বেগম (৪৪) ও ছেলের বউ মেঘলা আক্তার (২০), ইকবাল হোসেন (৩০) ও মা ছমিরন বেওয়া (৬৫) আহত হন।

    আহতদের মধ্যে গুরুতর আহত আফজাল হোসেন, ইউসুফ আলী, হাফিজা বেগম, ইব্রাহীম হোসেন ও মেঘলা আক্তারকে বুধবার দুপুরে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

    খন্দকার আফজাল হোসেন ও ইউসুফ আলী বলেন, ট্রান্সফর্মার লাগানোর প্রস্তুতি দেখেই ধুল্ল্যা মিয়া ও তার লোকজন বাধা দেয়। তাদের জমিতে লাগানো বিদ্যুতের খুঁটিতে ট্রান্সফর্মার লাগালে এটা বিপদজনক হবে বলে তারা দাবি করে। তাদের দাবি না মানলে তারা লাঠিসোটা নিয়ে মারধর শুরু করে। বিষয়টি তারা কান্দি পুলিশ তদন্ত কেন্দ্রে জানানো হয়েছে বলেও জানান তিনি।এ ব্যাপারে তারাকান্দি তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক শফিউল আলম সোহাগ বলেন, তিনি বিষয়টি জেনেছেন। ঘটনা তদন্তের জন্য ঘটনাস্থলে যাচ্ছেন বলেও জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ