• দুর্ঘটনা

    হিজলায় স্ত্রীর পরকীয়ার বিচার না পেয়ে জয়দেব মন্ডলের আত্মহত্যা

      প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২৩ , ৮:২৫:৩৬ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশালের হিজলা উপজেলায় স্ত্রীর পরকীয়ার বিচার না পেয়ে জয়দেব মন্ডল আত্মহত্যা করেছেন। ১১ ই ডিসেম্বর ফজরের সময় বাড়ির পার্শ্বের বাগানের আম গাছের সাথে গলার ফাস দিয়ে এ আত্মহত্যা করে। এ সংবাদ পেয়ে হিজলা থানার পুলিশ ঘটনাস্থান থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করে।

    জানাযায় উপজেলার বরজালিয়া ইউনিয়নের পুরাতন হিজলা বন্দর বাজারের সাথে বসবাস করে দুই সন্তানের জনক জয়দেব মন্ডল ও তার স্ত্রী ।জয়দেব মন্ডলের স্ত্রী মনিকা রানী রুপসী হওয়ায় নজর পড়ে পার্শ্ববতি বাড়ির অমল কুলুর ছেলে র্স্বন ব্যবসায়ী অনিকের। তাই গত ১ বছর পূর্বে মনিকা রানীকে প্রেমের ফাদে ফেলে পালিয়ে যায় অনিক।কিছুদিন পর ফিরে এসে জয়দেবের স্ত্রীকে ফেরত দেয়।জয়দেব স্থানীয়দের চাপে বাধ্য হয়ে স্ত্রীকে মেনে নেয়।

    গত ১ সপ্তাহ আগের জয়দেবের স্ত্রী মনিকা রানী পূজার জন্য ফুল তুলতে অনিকের বাড়িতে যায়।তখন অনিক তার বাবা অমল সহ কয়েকজন মিলে মনিকা রানীকে মারপিট করে।এ ঘটনায় মারধরের শিকার মনিকা রানী ও জয়দেব মন্ডল স্থানীয় নেতাদের শরপান্ন হয়।তারা অর্থের বিনিময়ে চুপ হয়ে যায়। পরে থানায় অভিযোগ করে বিচার আশায় থাকেন।

    এ ঘটনায় অভিমান করে আত্মহত্যা করেছে বলে মনে করেন স্থানীয়রা । সরোজমিনে গিয়ে দেখা যায় মনিকা রানীর পরকীয়া প্রেমিক অনিকের পরিবাবের সবাই আত্মগোপনে রয়েছে। হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুবাইর ঘটনার সত্যতা স্কীকার করে বলেন এ ঘটনায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল সেবাচিম প্রেরণ করা হয়েছে।পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ