• শুভেচ্ছা বার্তা

    হাফেজ সালেহ আহমাদ তাকরীমকে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর পক্ষ থেকে সংবর্ধনা

      প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০২২ , ৮:৪৩:১৩ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    ১১১ টি দেশের অংশগ্রহণে মক্কায় অনুষ্ঠিত কিং আবদুল আজীজ হিফজুল কুরআন প্রতিযোগিতায় ৩য় স্থান অধিকারী বাংলাদেশের হাফেজ সালেহ তাকরীমকে সংবর্ধনা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নেতৃবৃন্দ। সোমবার হাফেজ সালেহ তাকরিমের অধ্যয়নরত প্রতিষ্ঠান মারকাযু ফয়জুল কুরআনে সংবর্ধনা অনুষ্ঠানে নেতৃত্ব প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সাবেক সদস্য ও দারুস সালাম থানা সভাপতি, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখা প্রতিকের প্রার্থী, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মুহাম্মদ আবু ইউসুফ।

    এ সময় তিনি বলেন, কুরআনের পাখি বিশ্ব জয় করে এসেছে। সৌদি আরবের রাষ্ট্রীয় আয়োজনে অনুষ্ঠিত প্রতিযোগীতায় ৩য় স্থান অধিকার করে লাল-সবুজের পতাকাকে আরও মর্যাদা পূর্ণ করেছে । যা দেশবাসীর জন্য অত্যন্ত গৌরবের ও আনন্দের। আমরা তার উত্তোরত্তর শুভ কামনা করছি। মহান আল্লাহ যেন হাফেজ সালেহ তাকরিমকে দিয়ে দীনের আরও বড় বড় খেদমত কবুল করেন। তার শিক্ষক, পিতা-মাতা, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের প্রতি আমরা কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাচ্ছি।

    সংবর্ধনা প্রদানের সময় আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দারুসসালাম থানা সহ-সভাপতি মুফতী মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজির আহমদ তালুকদার, ১০ নং ওয়ার্ড সভাপতি মাওলানা আবু হানিফ, যুব নেতা তানজিলুর রহমান, ছাত্রনেতা মোল্লাহ মুহাম্মদ আল-আমিন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ